'দীপবীর'-এর রিসেপশনে আসেননি প্রাক্তন 'রণবীর', মুখ খুললেন দীপিকা

রিসেপশনে আসেননি দীপিকার 'প্রাক্তন' রণবীর কাপুর ও তাঁর বর্তমান প্রেমিকা আলিয়া ভাট। 

Updated By: Jan 4, 2019, 09:23 PM IST
'দীপবীর'-এর রিসেপশনে আসেননি প্রাক্তন 'রণবীর', মুখ খুললেন দীপিকা

নিজস্ব প্রতিবেদন: দীপিকা ও রণবীরের মুম্বই রিসেপশনে হাজির হন নি, এমন বলিউড সেলেব খুব কমই আছেন। তবে আসেননি দীপিকার 'প্রাক্তন' রণবীর কাপুর ও তাঁর বর্তমান প্রেমিকা আলিয়া ভাট। এনিয়ে বি-টাউনে কিছু কম গুঞ্জন হয়নি। যদিও 'দীপবীর'-এর রিসেপশনে না উপস্থিত থাকা নিয়ে রণবীর আলিয়া জানিয়েছিলেন, তাঁরা অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মস্ত্র' ছবির জন্য টানা ২০ ঘণ্টা শ্যুটিং করার জন্যই সেখানে উপস্থিত থাকতে পারেননি।

যদিও খুব স্বাভাবিকভাবে রণবীর আলিয়ার এই কারণকে মোটেও স্বাভাবিকভাবে নিচ্ছেন না বি-টাউনের অনেকেই। সম্প্রতি তাঁর ও রণবীর সিংয়ের রিসেপশনে 'প্রাক্তন' রণবীর কাপুরের না আসা নিয়ে মুখ খুলেছেন দীপিকা নিজেই। 'ফিল্মফেয়ার'-কে দেওয়া এক সাক্ষাৎকারে দীপিকা জানান, '' রণবীরের (কাপুর) সঙ্গে আমার আর কথা হয়নি। ওর সঙ্গে আমি আমার রিসেপশনের আগেই কথা বলেছিলাম, তারপর আর কথা হয়নি। তবে আমার রিসেপশনে রণবীরের না আসায় আমি বিন্দুমাত্র অবাক হইনি। ওরসঙ্গে আমার একটা সুন্দর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছ। আমরা অনেককিছুই না বললেও বুঝে যাই। ''

প্রসঙ্গত, একসময় রণবীর কাপুরের প্রেমে পাগল ছিলেন দিপ্পি। রণবীরকে বিয়ে করার জন্য নাকি তিনি কেরিয়ার ছাড়তেও রাজি ছিলেন। তবে রণবীর ক্যাটরিনার সঙ্গে জড়িয়ে পড়ায় দীপিকার সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যায়। দীপিকার সঙ্গে প্রতারণার কথা একসময় প্রকাশ্যে স্বীকারও করে নিয়েছিলেন রণবীর কাপুর। এমনকি শোনা যায়, রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙার পর শুধুমাত্র রণবীর নামেই রণবীর সিংয়ের কাছাকাছি আসেন দীপিকা। 

.