জানেন ‘পদ্মাবতী’ ছবির জন্য কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন দীপিকা পাডুকোন?

বলিউডে কেরিয়ার খুব বেশি বছরের নয় ডিভা দীপিকা পাডুকোনের। কিন্তু এরই মধ্যে ২০১৬ সালের ফোর্বসের বিশ্বের সবথেকে বেশি পারিশ্রমিক নেওয়া নায়িকাদের তালিকায় ঢুকে পড়েছেন। আন্তর্জাতিক তারকা জেনিফার লরেন্স, জুলিয়া রবার্টস, জেনিফার অ্যাটিনসনের সঙ্গে তালিকায় নিজের স্থান করে নিয়েছেন দীপিকা । তাঁর নতুন ছবি ‘পদ্মাবতী’-র শ্যুটিং চলছে। জানেন এই ছবির জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছেন দীপিকা পাডুকোন ?

Updated By: Jul 8, 2017, 01:23 PM IST
জানেন ‘পদ্মাবতী’ ছবির জন্য কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন দীপিকা পাডুকোন?

ওয়েব ডেস্ক: বলিউডে কেরিয়ার খুব বেশি বছরের নয় ডিভা দীপিকা পাডুকোনের। কিন্তু এরই মধ্যে ২০১৬ সালের ফোর্বসের বিশ্বের সবথেকে বেশি পারিশ্রমিক নেওয়া নায়িকাদের তালিকায় ঢুকে পড়েছেন। আন্তর্জাতিক তারকা জেনিফার লরেন্স, জুলিয়া রবার্টস, জেনিফার অ্যাটিনসনের সঙ্গে তালিকায় নিজের স্থান করে নিয়েছেন দীপিকা । তাঁর নতুন ছবি ‘পদ্মাবতী’-র শ্যুটিং চলছে। জানেন এই ছবির জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছেন দীপিকা পাডুকোন ?

সূত্রের খবর অনুযায়ী, বলিউড নায়িকা দীপিকা পাডুকোন এখন খুবই ব্যস্ত রয়েছেন সঞ্জয় লীলা বনশালির নতুন ছবি পদ্মাবতী –র শ্যুটিংয়ে। এই ছবির জন্য একটা বড় অঙ্কের পারিশ্রমিকও নিচ্ছেন তিনি। জানেন কত? ১২ কোটি টাকা। হ্যাঁ, আপনার চোখ কপালে উঠে গেলেও, খবর এমনটাই। পদ্মাবতী ছবিতে নাম ভূমিকায় অভিনয় করার জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন দীপিকা ।

প্রসঙ্গত, পদ্মাবতী ছবিতে নাম ভূমিকায় দীপিকা পাডুকোনের সঙ্গে দেখা যাবে আলাউদ্দিল খিলজির চরিত্রে রণবীর সিং এবং রাওয়াল রতন সিংয়ের চরিত্রে শাহিদ কাপুরকে। ১৭ নভেম্বর মুক্তি পাবে বিগ বাজেটের এই ছবি ।

শাহিদ-মীরার দ্বিতীয় বিবাহবার্ষিকীতে বিশেষ ছবি পোস্ট ভাই ঈশানের

.