সুইমশুটে 'পদ্মাবতী', দাবানল সোশ্যাল মিডিয়ায়!

সিনেমায় খলনায়ক আলাউদ্দিন খিলজির সঙ্গে রানি পদ্মাবতীর 'অন্তরঙ্গতা' এবং রাজপুতদের 'খাটো' করে দেখানো, মূলত এই দুই অভিযোগেই আটকে দেওয়া হয়েছে ছবির মুক্তি বলে শোনা যাচ্ছে।

Updated By: Nov 23, 2017, 12:14 PM IST
সুইমশুটে 'পদ্মাবতী', দাবানল সোশ্যাল মিডিয়ায়!

নিজস্ব প্রতিবেদন: ভারতে 'অঘোষিত ব্যান'। ছাড়পত্র মিলিছে সাহেবদের দেশে। ব্রিটিশ সেন্সর বোর্ডের সার্টিফিকেশনে ব্রিটেনে ১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে পদ্মাবতী। আর এই টালবাহানার মধ্যেই সামনে এল 'পদ্মাবতী'র হট ছবি। ফিল্মফেয়ার ম্যাগাজিনের কভার পেজে দীপিকা পাড়ুকোনের সুইম কস্টিউমের 'হট অবতার' ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দাবানলের মত ছড়িয়ে পড়েছে। 

আরও পড়ুন- ২৪ ঘণ্টায় 'সাইক্লোন', সব রেকর্ড ভেঙে দিলেন সলমন

ভারতে যখন তাঁকে জীবন্ত জ্বালিয়ে দেওয়া, মাথা কেটে নেওয়ার মত হুমকি আসছে, দীপিকা তখন শ্রীলঙ্কায়। ফিল্মফেয়ারের জন্য লঙ্কা পারের সমুদ্র সৈকতে বেশ খোলামেলা বলিউডের এই তারকা। যেন কিছুই হয়নি! 

আরও পড়ুন- পুরুষের চেয়ে নারীর ক্ষমতা বেশি: শাহরুখ

তাঁর নিরাপত্তার জন্য সর্বসময়ের রক্ষী রেখেছে প্রশাসন। প্রাণনাশের হুমকি পাওয়ার পর চিন্তিত গোটা বলিউড। তবে দীপিকা আছেন দীপিকাতেই। সঞ্জয়লীলা বনশালীর পদ্মাবতী ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। সিনেমায় খলনায়ক আলাউদ্দিন খিলজির সঙ্গে রানি পদ্মাবতীর 'অন্তরঙ্গতা' এবং রাজপুতদের 'খাটো' করে দেখানো, মূলত এই দুই অভিযোগেই আটকে দেওয়া হয়েছে ছবির মুক্তি বলে শোনা যাচ্ছে। যদিও ছবির কুশীলবরা সরব হয়েছেন বাক্‌ স্বাধীনতার বিষয়ে। পাল্টা শাসানিতে বিজেপির তরফে বলা হচ্ছে, 'বাক স্বাধীনতা মানে ইতিহাসের বিকৃত করা নয়'। 

 

 

Sizzling hot! Check out each and every picture of @deepikapadukone from our latest cover shoot.

A post shared by Filmfare (@filmfare) on

.