মৃত্যুভয় তাড়া করে নিয়ে বেড়াতে শুরু করে, ভয়ে কুকড়ে যান 'বাহুবলির' তামান্না

নিজেই প্রকাশ করেন সেই অভিজ্ঞতার কথা 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 11, 2020, 11:32 AM IST
মৃত্যুভয় তাড়া করে নিয়ে বেড়াতে শুরু করে, ভয়ে কুকড়ে যান 'বাহুবলির' তামান্না
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : মৃত্যুভয় যেন তাড়া করে নিয়ে বেড়াত। কখন কী হয়, তা নিয়েই সব সময় ভয়ে ভয়ে থাকতেন। করোনার থাবা থেকে বেরিয়ে এবার নিজের ভয়াবহ অভিজ্ঞতাকে প্রকাশ্যে তুলে আনলেন তামান্না ভাটিয়া।

কোভিড ১৯-এ আক্রান্ত 'বাহুবলি' অভিনেত্রী। সম্প্রতি এমনই খবর প্রকাশ্যে আসে। তামান্নার করোনায় আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে আসতেই তাঁর ভক্তদের মধ্যে জোর শোরগোল শুরু হয়ে যায়। কোভিডে আক্রান্ত হওয়ার পর নিজেকে বাড়ির মধ্যে বন্দি করে ফেলেন তামান্না। ওই সময় কারও সঙ্গে দেখা করা তো দূরে থাক, সম্পূর্ণ নিভৃতাবাসে চলে যান অভিনেত্রী। চিকিৎসকের কথা মতো চলে শেষ পর্যন্ত সুস্থ হয়ে ওঠেন তামান্না।

আরও পড়ুন : ​দুবাইতে গিয়েছেন মধুচন্দ্রিমায়, ভাইরাল নেহা-রোহনপ্রীতের একের পর এক ভিডিয়ো

করোনা মুক্তির পর বিষয়টি নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। তিনি বলেন, কোভিডে আক্রান্ত হওয়ার পর বুঝতে পেরেছিলেন মৃত্যু ভয় কাকে বলে। চিকিৎসা সত্ত্বেও তাঁকে সব সময় ভয় তাড়া করে নিয়ে বেড়াত। ওই সময় চিকিৎসকরাই তাঁকে রক্ষা করেছেন। পাশাপাশি তিনি অসুস্থ হওয়ার পর বাবা-মা যেভাবে তাঁর পাশে থেকেছেন, তাঁকে সাহস যুগিয়েছেন, মনের জোর বাড়িয়েছেন, তা থেকে কৃতজ্ঞ তিনি।

তামান্না আরও বলেন, করোনায় আক্রান্ত হওয়ার পর বিভিন্ন ধরনের উপসর্গ দেখা দেয় তাঁর শরীরে। তিনি মৃদু উপসর্গ বা উপসর্গবিহীন ছিলেন না। ফলে  কোভিডে আক্রান্ত হওয়ার পর ভয় যেভাবে তাঁকে তাড়া করে নিয়ে বেড়াতে শুরু করে, তা থেকে বুঝতে পােন, জীবন কতোটা গুরুত্বপূর্ণ। কোভিড মুক্ত হয়ে এবার সেই কথাই জানালেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী।

.