দীপিকার এনগেজমেন্ট রিং-এর দাম কত জানেন, চমকে উঠবেন

১৮ নভেম্বর দেশে ফিরছেন রণবীর-দীপিকা 

Updated By: Nov 16, 2018, 01:46 PM IST
দীপিকার এনগেজমেন্ট রিং-এর দাম কত জানেন, চমকে উঠবেন

নিজস্ব প্রতিবেদন : লাল-সোনালি কাঞ্জিভরম পরে প্রথমে রণবীরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন, পরদিন পাঞ্জাবি বধূ সেজে সাতপাক ঘোরেন দীপিকা। পর পর দু'দিন ধরে ইতালিতে শেষ হয় রণবীর-দীপিকার বিয়ের পর্ব। বিয়ের পর্ব শেষ হওয়ার পর থেকেই রণবীর-দীপিকার রিসেপশন নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন : রণবীর কাপুর এখন অতীত, ঝগড়া ভুলে দীপিকাকে শুভেচ্ছা ক্যাটরিনার
জানা যাচ্ছে, আগামী ২৮ নভেম্বর প্রথম রিসেপশন হবে তারকা জুটির। ১ ডিসেম্বর হবে দ্বিতীয় রিসেপশন। যেখানে হাজির থাকবে প্রায় গোটা বলিউড। এরপর আগামী ২৩ ডিসেম্বর ফের রিসেপশন হবে বেঙ্গালুরুতে। সবকিছু মিলিয়ে পাডুকন এবং ভবনানি পরিবার এখন চূড়ান্ত ব্যস্ত। এসবের মধ্যেই আবার জানা যাচ্ছে, বিয়ের পর এবার আগামী ১৮ নভেম্বর দেশে ফিরবেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। অর্থাত, মধুচন্দ্রিমা না সেরেই মুম্বইতে ফিরছেন 'দিপবীর'। কিন্তু এ তো গেল, বিয়ে, রিসেপশনের কথা। বিয়ের আগে দীপিকাকে যে এনগেজমেন্ট রিং পরিয়ে আপন করে নেন রণবীর, তার দাম কত জানেন?

আরও পড়ুন : উষ্ণ ভালবাসায় আদরের ছোঁয়া, রণবীর-দীপিকার এই ছবিগুলি দেখেছেন
বলিউডলাইফ ডট কম-এর খবর অনুযায়ী, দীপিকার হাতে যে চৌকো আংটি রয়েছে, সেটি হিরেতে মোড়া। এটির দাম ১.৩ কোটি থেকে ২.৭ কোটি হতে পারে বলে দাবি করা হচ্ছে। কিন্তু, এ বিষয়ে স্পষ্ট করে এখনও পর্যন্ত কোনও কিছু জানা যায়নি।
তবে রণবীর-দীপিকার বিয়েতে যে বিলাসবহুল আয়োজন করা হয়, ধাপে ধাপে সেই আভাস পাওয়া গিয়েছে। জানা যায়, ইতালির ভিলা দেল বেলবিয়ানেল্লো নামে যে ভিলায় তাঁদের বিয়ের আসর বসে, সেখানকার প্রতিদিনের ভাড়া প্রায় ৯ লক্ষ করে। ভিলার নিরাপত্তার জন্য যে সংস্থাকে দায়িত্ব দেন রণবীর-দীপিকা, তাদের দিতে হয়েছে ১ কোটি। পাশাপাশি যে জলবিমানে চেপে বিয়ে করতে যান রণবীর, তার দামই নাকি ৪ কোটি। সেই জলবিমানও নাকি কিনে নেন বলিউডের এই হাই প্রোফাইল তারকা জুটি। সবকিছু মিলিয়ে, ইতালিতে শুধু বিয়ের জন্যই কয়েক কোটি খরচ করেছেন 'দিপবীর'।

 

.