''কুমারী ও তাঁর কুমারীত্বকে সম্মান করি'', ট্রোলের জবাবে লিখলেন Anupam পুত্র Sikandar

 কড়া জবাব দিলেন সিকন্দর, সাফ জানিয়েছেন, ''একজন কুমারী ও তাঁর কুমারীত্বকে সম্মান করি।''

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 27, 2021, 08:08 PM IST
''কুমারী ও তাঁর কুমারীত্বকে সম্মান করি'', ট্রোলের জবাবে লিখলেন Anupam পুত্র Sikandar

নিজস্ব প্রতিবেদন : সোশ্যাল মিডিয়ায় বান্ধবীর সঙ্গে ছবি পোস্ট করে ট্রোল হয়েছেন অনুপম খেরের (Anupam Kher) ছেলে সিকন্দর খের। তাঁকে নোংরা ভাষায় আক্রমণ করেন এক নেটিজেন। এবার তারই কড়া জবাব দিলেন সিকন্দর (Sikandar Kher)। সাফ জানিয়েছেন, ''একজন কুমারী ও তাঁর কুমারীত্বকে সম্মান করি।''

শুধু ট্রোলের জবাব দেওয়াই নয়, যে ব্যক্তি তাঁকে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করেছিলেন, তাঁর সেই কমেন্টের স্ক্রিনশট প্রকাশ্যে তুলে ধরেছেন সিকন্দর খের (Sikandar Kher)। তাকে কটাক্ষ করে লিখেছেন, ''সত্যিই তোমার জন্য তোমার বাবা-মা গর্বিত হবেন।''

আরও পড়ুন-হুডখোলা গাড়িতে শহরের রাস্তায় একাকী Nikhil, বেজে উঠল বিরহের গান

প্রসঙ্গত, সিকন্দর খের (Sikandar Kher) হলেন অভিনেতা অনুপম খের(Anupam Kher)  ও কিরণ খেরের (Kiran Kher) ছেলে। মাঝে মধ্যেই সিকন্দর খেরকে ইনস্টাগ্রামে নানান ভিডিয়ো পোস্ট করতে দেখা যায়। সম্প্রতি বাবা-মায়ের সঙ্গে সময় কাটানোর একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন তিনি। 

প্রসঙ্গত, 'খেলেঁ হম জী জান সে' (২০১০), প্লেয়ার্স (২০১২), আওরঙ্গজেব (২০১৩), রোমিও আকবর ওয়াল্টার (২০১৯) এর মতো ছবিতে অভিনয় করেছেন সিকন্দর খের। 'সূর্যবংশী' ছবিতেও দেখা যাবে তাঁকে। সুস্মিতা সেনের সঙ্গে ওয়েব সিরিজ 'আর্যা'তে দেখা গিয়েছে তাঁকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.