খোঁজ মিলল না Rhea Chakraborty এর?

অমিতাভ বচ্চন, ইমরান হাসমিদের দেখা গেলেও, খোঁজ মেলেনি রিয়া চক্রবর্তীর 

Updated By: Feb 24, 2021, 04:21 PM IST
খোঁজ মিলল না Rhea Chakraborty এর?
রিয়া চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন : '​চেহরের' পোস্টার মুক্তি পেয়েছে। পরিচালক রুমি জাফরির সিনেমার পোস্টার মুক্তি পেলে সেখানে দেখা যায় অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), ইমরান হাসমি, ধৃতিমান চট্টোপাধ্যায়, ক্রিস্টিল ডি'সুজাদের। ছবির অন্যতম প্রধান চরিত্রদের পোস্টারে দেখা গেলেও, খোঁজ মেলেনি রিয়া চক্রবর্তীর (Rhea Chakraborty)। চেহরে দিয়ে বলিউডে রিয়া নতুন করে কামব্যাক করছেন বলে শোনা যায়। রুমি জাফরির ওই মন্তব্যের পরও ছবির পোস্টারে দেখা মেলেনি সুশান্ত সিং রাজপুতের বান্ধবীর। যা নিয়ে আলোচনা শুরু হয়েছে জোরদার।

 

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর যে বিতর্ক শুরু হয়, তার জেরেই কি রিয়াকে চেহরের (Chehre) প্রথম পোস্টার থেকে সরিয়ে দেওয়া হয়? এমন প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। ইমরান হাসমি, অমিতাভ বচ্চন নিজেদের সোশ্যাল হ্য়ান্ডেলে চেহরের পোস্টার শেয়ার করলেও, রিয়ার ইনস্টাগ্রাম বা ফেসবুক হ্যান্ডেলে কিছু দেখা যায়নি। ছবির পোস্টারে রিয়ার মুখ দেখালে নতুন করে বিতর্ক শুরু হতে পারে, সেই আশঙ্কা থেকেই বাঙালি অভিনেত্রীকে সেখান থেকে সরিয়ে দেওয়া হয় বলে মন্তব্য করা হয় বি টাউনের একাংশের তরফে।

আরও পড়ুন : মাকে ছেড়ে অন্য মহিলায় আসক্ত বাবা, Mahesh Bhatt কে নিয়ে মুখ খুললেন Pooja

প্রসঙ্গত ২০১৯ সালের ১ জুলাই চেহরেতে তাঁর লুক কেমন হবে, তার ইঙ্গিত দিয়ে প্রথম টুইট করেন রিয়া চক্রবর্তী। এবার বিতর্কের ভয়ে রিয়াকেই দেখা যায়নি রুমি জাফরির সিনেমার পোস্টারে। প্রসঙ্গত জামিন পেয়ে জেল থেকে রিয়া বেরনোর পর মুখ খোলেন পরিচালক রুমি জাফরি। তিনি বলেন, জেল থেকে বেরিয়ে রিয়া নতুন করে জীবন শুরু করবেন। চেহরে দিয়েই ঘুরে যাবে রিয়ার কেরিয়ার। এমন মন্তব্যও করতে শোনা যায় রুমি জাফরিকে।

.