বড়পর্দায় প্রথম অমিতাভ-ইমরানের রসায়নে জমাট বাঁধছে নতুন রহস্য!

 নিজের ট্যুইটার হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেছেন তিনি। 

Updated By: Jun 23, 2019, 02:56 PM IST
বড়পর্দায় প্রথম অমিতাভ-ইমরানের রসায়নে জমাট বাঁধছে নতুন রহস্য!

নিজস্ব প্রতিবেদন: রহস্য-রোমাঞ্চ ছবির ক্ষেত্রে তাঁর জুড়ি মেলা ভার। 'মার্ডার', 'জন্নত' সিরিজ তো বটেই, এ ছাড়াও দর্শকদের উপহার দিয়েছেন 'রাজ' সিরিজ, 'এক থি ডায়েন'-এর মতো হরর-থ্রিলার ছবিও। তিনি ইমরান হাসমি। বলিউডে দক্ষ অভিনেতাদের তালিকায় তাঁর নাম থাকবেই। তবে চলতি বছরের শুরুতেই তাঁর 'হোয়াই চিট ইন্ডিয়া' বক্স অফিসে বিশেষ সাড়া পায়নি। এ বার তিনি ফিরছেন নতুন একটি রহস্য-রোমাঞ্চ ছবি নিয়ে। ছবির নাম 'চেহরে'। সম্প্রতি শেষ হয়েছে ছবির শুটিং। তার পরই প্রকাশ্যে এসেছে ইমরানের প্রথম লুক। নিজের ট্যুইটার হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেছেন তিনি। 

আরও পড়ুন: মন্দার মরসুমেও প্রথম দিনেই বক্স অফিসে ফাটিয়ে ব্যবসা করল শাহিদের 'কবীর সিং'

এই ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চনও। মে মাসে ছবির শুটিং শুরু হওয়ার সময় অমিতাভ প্রকাশ করেছিলেন তাঁর প্রথম লুক ও শুটিং সেটের কিছু মুহূর্তের ছবি।

এই প্রথমবার একসঙ্গে দেখা যাবে দুই অভিনেতাকে। প্রথমবার অমিতাভের সঙ্গে শুটিং করার সময় এক অদ্ভুত সমাপতনের ঘটনা উল্লেখ করেন ইমরান। সোশ্যাল মিডিয়ায় লেখেন, "অদ্ভুত সমাপতন: কাল অমিতাভজির সঙ্গে আমার প্রথম শ্যুট ছিল। আমরা কথা বলার সময় হঠাৎ উপলব্ধি করলাম কালই 'জঞ্জির' ছবির ৪৬ বছর পূর্ণ হল। ওই ছবিতে আমার ঠাকুমা অমিতাভজির মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন।"

আরও পড়ুন: 'হৃদয় থেকে সাড়া পাচ্ছি না', পরপর ফ্লপের ধাক্কায় আত্মোপলব্ধি শাহরুখের

ছবির শুটিং শুরু হয় ১০ মে। সম্ভাব্য তারিখের ৪ দিন আগেই ১৩ জুন শেষ হয়ে যায় শুটিং। বিগ বি, ইমরান হাসমি ছাড়াও 'চেহরে'তে দেখা যাবে অন্নু কাপুর, রিয়া চক্রবর্তী, কৃতি খারবান্দা, সিদ্ধান্ত কাপুর এবং রঘুবীর যাদবকে। ছবির পরিচালক রুমি জাফরি। প্রযোজনার দায়িত্বে রয়েছেন আনন্দ পন্ডিত। অমিতাভ অভিনয় করবেন একজন আইনজীবীর চরিত্রে আর ইমরানকে দেখা যাবে একজন ব্যবসায়ীর চরিত্রে। ২০২০ সালের ২১ ফেব্রুয়ারী মুক্তি পাবে 'চেহরে'।

.