Chanchal-Srijit: ‘এবার অনেক বড় একটা সফর…’, ফের একফ্রেমে সৃজিত-চঞ্চল

Chanchal-Srijit: মৃণাল সেনের জীবন অবলম্বনে সৃজিত মুখোপাধ্যায় তৈরি করেছেন ‘পদাতিক’। সেই ছবিতে কিংবদন্তি পরিচালকের ভূমিকায় অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। সেই ছবি মুক্তির আগেই তা প্রদর্শিত হতে চলেছে লন্ডনে।

Updated By: Nov 1, 2023, 05:24 PM IST
Chanchal-Srijit: ‘এবার অনেক বড় একটা সফর…’, ফের একফ্রেমে সৃজিত-চঞ্চল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গতবছর ছিল মৃণাল সেনের(Mrinal Sen) জন্মশতবার্ষিকী। সেই উপলক্ষ্যেই কিংবদন্তি চলচ্চিত্র পরিচালক মৃণাল সেনের জীবন অবলম্বনে ছবি তৈরি করেছেন সৃজিত মুখোপাধ্যায়(Srijit Mukherji)। ছবির নাম ‘পদাতিক’(Padatik)। এই বায়োপিকে মৃণাল সেনের(Mrinal Sen Biopic) চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী(Chanchal Chowdhury)। মুক্তির অপেক্ষায় ‘পদাতিক’। তবে মুক্তির আগে সিনেমাটি নিয়ে সুখবর দিলেন চঞ্চল চৌধুরী।

আরও পড়ুন- Aishwarya Rai Bachchan: অভিষেকই প্রথম নয়! আগেও বিয়ে করতে বাধ্য হয়েছিলেন ঐশ্বর্য?

লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হতে যাচ্ছে ‘পদাতিক’। ম্যাঞ্চেস্টারে ছবির স্ক্রিনিংয়ে অংশ নিতে লন্ডনের উদ্দেশ্যে রওনা দিয়েছেন পরিচালক ও অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে সেই কথাই জানিয়েছেন দুই তারকা। গত ২৫ অক্টোবর থেকে শুরু হয়ে আগামী ৪ নভেম্বর যুক্তরাজ্যের চারটি শহর লন্ডন, বার্মিংহাম, ম্যানচেস্টার ও লিডসে চলবে এই চলচ্চিত্র উৎসব। পরিচালক সৃজিত আগেই জানিয়েছিলেন, উৎসবের শেষ দিন অর্থাৎ আগামী ৪ নভেম্বর লন্ডনের স্থানীয় সময় সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে ‘রিজেন্ট স্ট্রিট সিনেমা’য় ‘পদাতিক’ এর প্রদর্শনী হবে।
 
বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ফ্লাইটে বিমানে বসে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন চঞ্চল চৌধুরী। ক্যাপশনে লিখেছেন, সৃজিত’দার সাথে পদাতিক এবার অনেক বড় একটা সফর। লন্ডন যাত্রা। উদ্দেশ্য একটি চলচ্চিত্র উৎসবে ‘পদাতিক’এর প্রথম প্রদর্শনী। 

আরও পড়ুন- Arijit Singh Concert: মঞ্চে অরিজিৎকে ফ্লাইং কিস রণবীরের, শো শেষে জোর করে গায়ককে জড়িয়ে চুমু অনুরাগীর...

তবে চঞ্চল চৌধুরী একা নন, একটি পোস্ট করেছেন সৃজিত মুখোপাধ্যায়ও। সেখানে বিমানবন্দরে একসঙ্গে দেখা যায় অভিনেতা চঞ্চল চৌধুরী ও পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে। ক্যাপশনে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড শব্দবন্ধ নিয়ে পানিং করে তিনি লেখেন, ‘ইউনাইটেড ফর ম্যাঞ্চেস্টার স্ক্রিনিং’ অর্থাৎ ম্যাঞ্চেস্টারের স্ক্রিনিংয়ের কারণে ফের একসঙ্গে। শুভকামনা জানিয়েছেন অভিনেত্রী শেহনাজ খুশি।

জানা গেছে, লন্ডনে ‘পদাতিক’ সিনেমার তিনটি শো প্রদর্শিত হবে। উৎসবের শেষ দিন সবার সঙ্গে বসে সিনেমাটি দেখার জন্য লন্ডনে যাচ্ছেন সৃজিত ও চঞ্চল। ‘পদাতিক’সিনেমায় নিজের অভিনয় অভিজ্ঞতা জানিয়ে চঞ্চল চৌধুরী বলেছেন, ‘‘উপমহাদেশের স্বনামধন্য চলচ্চিত্র নির্মাতা মৃণাল সেনের জীবনীভিত্তিক সিনেমায় ‘মৃণাল সেন’ চরিত্রে অভিনয় করা ছিল আমার জন্য যেমন দুঃসাহসের, তেমনি গর্বের’’। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.