সানির নাচ ৪০ লাখের, তাই নাক তুলেও ছেড়ে দিল সেন্সর বোর্ড

'ঢোঙ্গি কি রাজা' সিনেমায় সানি লিওনের নাচ নিয়ে সেন্সরের বোর্ডে আপত্তি উঠেছিল। এই সিনেমার আইটেম সঙে সানির অঙ্গভঙ্গি অশ্লীল বলে অভিযোগ তোলা হয়েছিল। কিন্তু শেষ অবধি প্রযোজক সংস্থার অনুরোধে সানির আইটেম সঙকে বিনা কাটেই ছেড়ে দিল সেন্সর বোর্ড।

Updated By: Nov 14, 2016, 11:08 AM IST
সানির নাচ ৪০ লাখের, তাই নাক তুলেও ছেড়ে দিল সেন্সর বোর্ড

ওয়েব ডেস্ক: 'ঢোঙ্গি কি রাজা' সিনেমায় সানি লিওনের নাচ নিয়ে সেন্সরের বোর্ডে আপত্তি উঠেছিল। এই সিনেমার আইটেম সঙে সানির অঙ্গভঙ্গি অশ্লীল বলে অভিযোগ তোলা হয়েছিল। কিন্তু শেষ অবধি প্রযোজক সংস্থার অনুরোধে সানির আইটেম সঙকে বিনা কাটেই ছেড়ে দিল সেন্সর বোর্ড।

আরও পড়ুন- বিনোদনের সব খবর

'ঢোঙ্গি কি রাজা' সিনেমার প্রযোজকরা সেন্সর বোর্ডকে জানান, কম বাজেটের সিনেমা হলেও শুধু সানি লিওনের আইটেম ড্যান্সের জন্যই ৪০ লক্ষ টাকা খরচ করা হয়েছে। এটা সিনেমাটার ইউএসপি। তাই সানির আইটেম ড্যান্সের কোনও একটা দৃশ্য বাদ গেলেও তাদের বড় ক্ষতির মুখে পড়তে হবে। একটা গানের জন্য ৪০ লক্ষ টাকা খরচ শুনে নাকি চমকে যান সেন্সর বোর্ডের কর্তারা। খরচের কথা ভেবে শেষ অবধি সানির আইটেম সংয়ে কোনও কাঁচি না চালিয়েই সিনেমাটিকে ‘A’সার্টিফিকেট দিয়ে রিলিজের অনুমতি দেন। প্রযোজক সংস্থা জানায় তাদের এই সিনেমায় আইটেম সংয়ের একটি দৃশ্যও কাটা হয়নি। তারা পুরো সিদ্ধান্তটাই হাসিমুখে মেনে নিচ্ছেন।  

.