শাশ্বতর সিক্রেট আউট

বব বিশ্বাসের বাড়ি যাবেন? ভাবলেই গা ছম ছম করছে, তাই না? গল্ফ গ্রিনের বাড়িতে নিপাট ভালমানুষ, হাসিখুশি শাশ্বত চ্যাটার্জির সিক্রেট আউট করতে এবার হাজির ২৪ ঘণ্টা। কদিন আগেই ফিরেছেন জগ্গা জাসুস-এ রণবীর কাপুরের বাবার চরিত্রে অভিনয় করে, আর এবার চোখ রেখেছেন ঈগলের চোখ-এ। কিন্তু সেসব তো বাইরের খবর। ভেতরের মানুষটা কী কী গোপন রেখেছেন।

Updated By: Jul 23, 2016, 05:10 PM IST
শাশ্বতর সিক্রেট আউট

ওয়েব ডেস্ক: বব বিশ্বাসের বাড়ি যাবেন? ভাবলেই গা ছম ছম করছে, তাই না? গল্ফ গ্রিনের বাড়িতে নিপাট ভালমানুষ, হাসিখুশি শাশ্বত চ্যাটার্জির সিক্রেট আউট করতে এবার হাজির ২৪ ঘণ্টা। কদিন আগেই ফিরেছেন জগ্গা জাসুস-এ রণবীর কাপুরের বাবার চরিত্রে অভিনয় করে, আর এবার চোখ রেখেছেন ঈগলের চোখ-এ। কিন্তু সেসব তো বাইরের খবর। ভেতরের মানুষটা কী কী গোপন রেখেছেন।
উত্তমজেঠুর অটোগ্রাফ নিতে ভুলে গেছেন। রবিজেঠুকে সরি বলা হয়নি। এমন কত কথা উপচে উঠল স্মৃতির সমুদ্র থেকে। বাবার ছবির সামনে বসে কী বলেন তিনি? সঞ্চালক শর্মিলা মাইতিকে দেখালেন আলমারি থেকে বের করা পুরনো ক্যালেন্ডার। পাতায় পাতায় সত্যজিত্‍ রায়ের পোস্টার বড় যত্নে তুলে রাখা। আর দেওয়ালে টাঙানো ফেলুদার দেওয়া তোপসের উপহার, সেটাই বা জানত কে?

আরও পড়ুন এই পরিচালকের সঙ্গে বন্ধুত্ব ভেঙে গেল কিং খানের!

ফিটনেস টিপস? ভাল করে আলু খান। জানালেন অপুদা। অপুর সংসারে কেমন শাসনে থাকতে হয় তাঁকে। ক্যালরি মেপে খাওয়ার ব্যাপারে একদম নারাজ। কী বললেন স্ত্রী মহুয়া আর ছোট্ট হিয়া?
এমনি আরও নানা খবরের ভাণ্ডারে এবার পূর্ণ সেলেব সিক্রেট। অনেক চেষ্টা করেও সিক্রেটটা সিক্রেট রাখতে পারলেন না। আর হ্যাঁ, জিকে রাউন্ডে দারুণ স্কোর করলেন তিনি। এত জানেন, তবু গোপন রাখেন।আরও জানতে দেখুন সেলেব সিক্রেটস আর জিতে নিন শাশ্বত চট্টোপাধ্যায়ের অটোগ্রাফ করা কফি মাগ। রবিবার দুপুর ২.৩০ টায় ও আগামী শনিবার ৩০ জুলাই বিকেল সাড়ে চারটেয়।

আরও পড়ুন 'প্রাক্তন প্রেমিকা' অনুষ্কাকে পাত্তাই দিলেন না রণবীর, জবাব দিলেন সলমনকেও

.