মৃত্যুর আগের দিন রিয়ার সঙ্গে সুশান্তকে দেখতে পান! সিবিআইয়ের সামনে পালটি খেলেন অভিনেত্রীর প্রতিবেশী

রিয়া জামিন পেলেও এখনও বাইকুল্লা জেলে বন্দি রয়েছেন অভিনেত্রীর ভাই সৌভিক চক্রবর্তী

Edited By: জয়িতা বসু | Updated By: Oct 12, 2020, 01:06 PM IST
মৃত্যুর আগের দিন রিয়ার সঙ্গে সুশান্তকে দেখতে পান! সিবিআইয়ের সামনে পালটি খেলেন অভিনেত্রীর প্রতিবেশী
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​১৩ জুন রিয়া চক্রবর্তীকে তাঁর অ্যাপার্টমেন্টে নামিয়ে দিয়ে আসেন সুশান্ত সিং রাজপুত। মৃত্যুর আগের দিন রিয়াকে নিজের গাড়িতে করে সুশান্ত বাড়িতে পৌঁছে দিয়েছিলেন। সম্প্রতি এমনই দাবি করেন জেলেবি অভিনেত্রীর এক প্রতিবেশী। যে খবর প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় শোরগোল। ১৩ জুন সুশান্ত-রিয়াকে দেখেছিলেন বলে যিনি দাবি করেন, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার জিজ্ঞাসাবাদের সময় এবার পালটি খেলেন তিনি।

আরও পড়ুন : অন্তঃসত্ত্বা সাগরিকা, বাবা হচ্ছেন ক্রিকেটার জাহির খান!

সূত্রের খবর, সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের সময় রিয়ার প্রতিবেশী অন্য দাবি করেন। তিনি বলেন, ১৩ জুন সুশান্ত-রিয়াকে তিনি দেখেননি। তাঁর এক পরিচিত ওই দুজনকে দেখেছিলেন কিন্তু তিনি এখন প্রকাশ্যে মুখ খুলতে চাইছেন না বলে দাবি করেন ওই 'প্রত্যক্ষদর্শী'। 

আরও পড়ুন : বিয়ের পিঁড়িতে বসছেন আদিত্য, কার সঙ্গে গাঁটছড়া বাঁধছেন উদিত-পুত্র!

সম্প্রতি মুম্বইয়ের বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্তা দাবি করেন, রিয়া চক্রবর্তীর এক প্রতিবেশী জানিয়েছেন, মৃত্যুর আগের দিন সুশান্তের সঙ্গে তাঁর বিশেষ বান্ধবীকে দেখা যায়। বিভিন্ন সংবাদমাধ্যমে ওই খবর প্রচারিত হওয়ার পর সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি দাবি করেন, ১৩ জুন এমন কী হল যে তার পরদিন ভাইকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হল! ওই প্রত্যক্ষদর্শীর বয়ান এবং দাবি সম্পূর্ণ মামলা এদিক ওদিক করে দিতে পারে বলেও মন্তব্য করতে শোনা যায় শ্বেতাকে।

এদিকে সুশান্ত আত্মহত্যা করেছেন। তাঁর মৃত্যুর সঙ্গে খুনের কোনও যোগ নেই বলে এইমসের ফরেন্সিক বিভাগরের সুধীর গুপ্তা দাবি করেন। এইমসের ওই দাবির পরই ফের শোরগোল শুরু হয়। ওই ঘটনার পরই জামিনে মুক্তি পান রিয়া চক্রবর্তী। রিয়া জামিন পেলেও এখনও বাইকুল্লা জেলে বন্দি রয়েছেন অভিনেত্রীর ভাই সৌভিক চক্রবর্তী।

.