বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন, কী বললেন রিয়া সেন?

Updated By: Sep 8, 2017, 04:52 PM IST
বিয়ের আগেই অন্তঃসত্ত্বা  ছিলেন, কী বললেন রিয়া সেন?

ওয়েব ডেস্ক : শিবম তিওয়ারিকে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী রিয়া সেন। ত্রিপুরার দেববর্মা পরিবারের মেয়ে বলে কথা, তাই রিয়া সেনের বিয়েতে জৌলুসের কোনও অন্ত ছিল না। বাবা, মা, দিদি এবং পরিবার ও ঘনিষ্ঠদের সবাইকে নিয়েই শিবমের সঙ্গে গাঁটছড়া বাঁধেন রিয়া।

তবে রিয়া নাকি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন। এমনই গুঞ্জন ছড়ায় বি টাউনে। এমনকি, সংবাদমাধ্যমেও মুচমুচে খবর পরিবেশিত হয় রিয়াকে নিয়ে। শুধু তাই নয়. বিয়ের আগেই অন্তঃসত্ত্বা, সেই খবর লুকোতেই নাকি তড়িঘড়ি বিয়ে সারেন রিয়া, এমনও দাবি করা হয় বেশ কয়েকটি সংবাদ মাধ্যমের তরফে। কিন্তু, রিয়া কি সত্যিই মা হচ্ছেন, কী বললেন তিনি?

ইন্ডিয়া ডট কম-এ প্রকাশিত খবর অনুযায়ী,  রিয়া বলেন, জুহুর হ্যারিস বারে শিবমের সঙ্গে প্রথম দেখা হয়েছিল তাঁর। এরপর নাকি একদিন সকালে হঠাৎ করেই বিয়ে করবেন বলে রিয়াকে প্রস্তাব দেন শিবম। এত গেল প্রথম দেখা এবং বিয়ের  প্রস্তাব দেওয়ার বিষয়। কিন্তু, রিয়া কি বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন, এই প্রশ্নের উত্তরে  রিয়া বলেন, ‘এটা নিয়ে গুজব হবে, আগে থেকেই বুঝতে পেরেছিলাম।’ অর্থাৎ, রিয়া কি মা হচ্ছেন, সে বিষয়ে স্পষ্ট করে উত্তর তিনি দেননি।

পাশাপাশি হানিমুন এবং বিয়ের পরবর্তী জীবনের প্ল্যান কী? এ বিষয়ে রিয়া বলেন, আপাতত কলকাতা, দিল্লি এবং মুম্বই করতে করতেই তাঁদের সময় চলে যাচ্ছে। বর্তমানে বালাজির ওয়েব সিরিজ নিয়ে ব্যস্ত রয়েছেন রিয়া। আর কিছুদিনের মধ্যেই এ বিষয়ে তাঁরা সিদ্ধান্ত নেবেন বলেও জানিয়েছেন তিনি।

.