জীবনের প্রথম ইদ,হাতে শোয়েব ইব্রাহিমের নামের মেহেন্দি করলেন দীপিকা

 বিয়ের পর প্রথম ইদ। তাই এই উৎসবটি 'শশুরাল সিমরকা' খ্যাত দীপিকা কক্করের কাছে একটু বেশিই স্পেশাল। ইদের সেলিব্রেশনের জন্য বেশকিছুদিন ধরেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন দীপিকা। ইদে পরার জন্য সোনালি এমব্রয়ডারি করা সবুজ রঙের ট্রাডিশনাল শারারা পোশাকও কিনে ফেলেছেন, এছাড়াও পোশাকের সঙ্গে ম্যাচ করে সোনার গয়নাও পরবেন বলে জানান অভিনেত্রী।

Updated By: Jun 15, 2018, 04:08 PM IST
জীবনের প্রথম ইদ,হাতে শোয়েব ইব্রাহিমের নামের মেহেন্দি করলেন দীপিকা

নিজস্ব প্রতিবেদন: বিয়ের পর প্রথম ইদ। তাই এই উৎসবটি 'শশুরাল সিমরকা' খ্যাত দীপিকা কক্করের কাছে একটু বেশিই স্পেশাল। ইদের সেলিব্রেশনের জন্য বেশকিছুদিন ধরেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন দীপিকা। ইদে পরার জন্য সোনালি এমব্রয়ডারি করা সবুজ রঙের ট্রাডিশনাল শারারা পোশাকও কিনে ফেলেছেন, এছাড়াও পোশাকের সঙ্গে ম্যাচ করে সোনার গয়নাও পরবেন বলে জানান অভিনেত্রী।

ইদের জন্য ইসালম ধর্মের ট্রাডিশন অনুযায়ী মেহেন্দিও করছেন দীপিকা। আর মেহেন্দি করারা জন্য বিশেষ মেহেন্দি শিল্পীর সাহায্য নিয়েছেন তিনি। অনুষ্ঠানটিকে স্মরণীয় করে রাখতে হাতে হাবি শোয়েব ইব্রাহিমের নামও লিখিয়েছেন তিনি। দেখুন সেই ভিডিও...

 
 

 

 

 

 

 

A post shared by shoaib Ibrahim (@shoaib2087) on

এদিকে ইদের দিন নিজের হাতে স্পেশাল খাবার বানানোরও পরিকল্পনা করে ফেলেছেন দীপিকা। তাঁর কথায় ইদের দিন তিনি বিরিয়ানি ও শির কোরমা বানাবেন। শুধু তাই নয় আগামী ২০ জুন হাবি শোয়েব ইব্রাহিমের জন্মদিনের স্পেশাল রান্নার পরিকল্পনাও করে ফেলেছেন। শোয়েবের জন্মদিনে তাঁর জন্য আচারি মটন, পনির মাখানি, ডাল বাটি বানাবেন বলেও জানান অভিনেত্রী।

এই মুহূর্তে  'জিৎ গায়ি তো পিয়া মোরে'- ধারাবাহিকের শ্যুটিংয়ে ব্যস্ত। তবে ইদের জন্য শোয়েব ছুটি নেবে বলেও জানিয়েছেন দীপিকা। প্রসঙ্গত, 'শশুরাল সিমরকা' ধকাবাহিকে একসঙ্গে অভিনয় করার সময়ই শোয়েবের সঙ্গে আলাপ দীপিকার। সেখান থেকেই প্রেম ও বিয়ে। বিয়ের জন্য ধর্মান্তরিতও হয়েছেন দীপিকা কক্কর। যদিও এই বিষয়টি একন্তই ব্যক্তিগত বলে জানিয়েছেন দীপিকা।

 

 

আরও পড়ুন-ইচ্ছে হলেই বিয়ে করব, কারোও কথা শুনব না, স্পষ্ট জানালেন আলিয়া

.