Arpita Mukherjee : নেমসেক! ট্রোলের মুখে বেজায় বিরক্ত গায়িকা অর্পিতা মুখোপাধ্যায়

'নামে কী বা আসে যায়', শেক্সপিয়র (Shakespeare) তো এমনটাই বলেছিলেন। তবে কিছুক্ষেত্রে আসে যায় বৈকি। ঠিক যেমনটা নামের কারণেই এই মুহূর্তে মহাবিপদে পড়েছেন মুম্বইবাসী বাঙালি গায়িকা অর্পিতা মুখোপাধ্যায়। SSC দুর্নীতি নিয়ে গ্রেফতার হয়েছেন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ঘনিষ্ঠ অভিনেত্রী, মডেল অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। আর একই নাম এবং পদবীর কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হচ্ছে গায়িকা অর্পিতা মুখোপাধ্যায়কে, তবে শুধু সোশ্যাল মিডিয়া নয়, জাতীয়স্তরের কিছু সংবাদমাধ্যমও ভুল করে ব্যবহার করে বসেছে গায়িকা অর্পিতা মুখোপাধ্যায়ের ছবি।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 24, 2022, 03:57 PM IST
Arpita Mukherjee : নেমসেক! ট্রোলের মুখে বেজায় বিরক্ত গায়িকা অর্পিতা মুখোপাধ্যায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : 'নামে কী বা আসে যায়', শেক্সপিয়র (Shakespeare) তো এমনটাই বলেছিলেন। তবে কিছুক্ষেত্রে আসে যায় বৈকি। ঠিক যেমনটা নামের কারণেই এই মুহূর্তে মহাবিপদে পড়েছেন মুম্বইবাসী বাঙালি গায়িকা অর্পিতা মুখোপাধ্যায়। SSC দুর্নীতি নিয়ে গ্রেফতার হয়েছেন পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ঘনিষ্ঠ অভিনেত্রী, মডেল অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। আর একই নাম এবং পদবীর কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে হচ্ছে গায়িকা অর্পিতা মুখোপাধ্যায়কে, তবে শুধু সোশ্যাল মিডিয়া নয়, জাতীয়স্তরের কিছু সংবাদমাধ্যমও ভুল করে ব্যবহার করে বসেছে গায়িকা অর্পিতা মুখোপাধ্যায়ের ছবি।  

পুরো বিষয়টি নিয়ে নিজের ফেসবুকে লম্বা একটি পোস্টে সরব হয়েছেন গায়িকা অর্পিতা মুখোপাধ্যায়। তিনি লিখেছেন, 'আমি গায়িকা অর্পিতা মুখার্জি ...। আমি সেই অর্পিতা মুখোপাধ্যায় নই যাকে ইডি আটক করেছে। এ মামলার সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। ইডি যে মহিলাকে আটক করেছে তিনি কলকাতার, টলিউড অভিনেত্রী। আমি খুবই অবাক হয়েছি যে লোকেরা তাঁকে আমার প্রোফাইলের সঙ্গে গুলিয়ে ফেলেছেন। যদিও আমাদের মধ্যে কোনও মিল নেই। সোশ্যাল মিডিয়ার এটাই সমস্যা। মানুষ বন্দুক নিয়ে ঝাঁপিয়ে পড়ার আগে সত্য যাচাই করেন না। কাউকে অপমান বা ট্রোল করার সুযোগটি ছাড়েন না। এই পোস্টটি আমি সেই সমস্ত মানুষের উদ্দেশ্যেই করছি।

আরও পড়ুন-ছেলের বান্ধবীকে নিয়েই মলদ্বীপে গিয়েছিলেন শ্রাবন্তী!

এখানেই শেষ নয়, নিজের আরও একটি পোস্টে যে সমস্ত সংবাদমাধ্যম ভুল করে অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের জায়গায় তাঁর ছবি ব্যাবহার করেছেন, তাঁদেরকেও ক্ষমা চাওয়ার কথা বলেছেন। তা না হলে আইনি পদক্ষেপ নেবেন বলেও জানিয়েছেন গায়িকা। প্রসঙ্গত, ফেমগুরুকুল থেকে পরিচিতি পান গায়িকা অর্পিতা মুখোপাধ্যায়। পরবর্তীকালে জি-র সারেগামাপা সহ একাধিক গানের শোয়ে বিচারকের আসনেও দেখা গিয়েছে তাঁকে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.