Brahmastra Part 2 Dev: ‘ব্রহ্মাস্ত্র’ ট্রিলজির দ্বিতীয় ছবির ঘোষণা, রণবীর কাপুরের বদলে এবার রণবীর সিং!

Brahmastra Part 2 Dev: প্রথম ছবির মধ্যেই এই ট্রিলজির দ্বিতীয় ছবির ঘোষণা করে দিয়েছেন পরিচালক। সেখানে একটি নয়া চরিত্রকেও আনা হয়েছে। তবে অভিনেতার মুখ দেখাননি পরিচালক। 

Updated By: Sep 9, 2022, 08:18 PM IST
Brahmastra Part 2 Dev: ‘ব্রহ্মাস্ত্র’ ট্রিলজির দ্বিতীয় ছবির ঘোষণা, রণবীর কাপুরের বদলে এবার রণবীর সিং!

Brahmastra, Brahmastra Part 2 Dev, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুক্রবার মুক্তি পেল রণবীর কাপুর ও আলিয়া ভাটের অন্যতম প্রতীক্ষিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’। অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে আলিয়া ও রণবীর ছাড়াও বিশেষ কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, নাগার্জুন, মৌনী রায়। একটি ক্যামিও চরিত্রে দেখা গেল শাহরুখ খানকেও। ‘ব্রহ্মাস্ত্র’ একটি ট্রিলজি। দীর্ঘ ৫ বছর ধরে এই ছবি নিয়ে কাজ করছেন অয়ন। ‘ব্রহ্মাস্ত্র পর্ব ১: শিবা’-তে জানা গেল এই ছবির দ্বিতীয় পর্বের নাম। এই ট্রিলজির দ্বিতীয় পর্বের নাম হতে চলেছে ‘ব্রহ্মাস্ত্র পর্ব ২: দেব’।

আরও পড়ুন: Ankush: কিং খানের ‘দুই বন্ধু’ বানাচ্ছেন বাংলা ছবি, নায়ক অঙ্কুশ

‘ব্রহ্মাস্ত্র পর্ব ১: শিবা’-র মুখ্য বিষয় শিব, তাঁর দুনিয়া ও তাঁর দায়িত্ব। প্রথমদিনই এই ছবি দর্শকদের প্রশংসা কুড়িয়ে নিয়েছে। সমালোচকদের একাংশ এই ছবির ভিএফএক্সের প্রশংসা করলেও একাংশের দাবি রণবীর ও আলিয়ার প্রেম কাহিনী ছবির গল্পকে কিছুটা লঘু করে দিয়েছে। ছবির মধ্যেই এই ট্রিলজির দ্বিতীয় ছবির ঘোষণা করে দিয়েছেন পরিচালক। সেখানে একটি নয়া চরিত্রকেও আনা হয়েছে। তবে অভিনেতার মুখ দেখাননি পরিচালক। অস্ত্রভার্সের ইউনিভার্সে নতুন চরিত্রে দেব।

আরও পড়ুন: Subhashree Ganguly: রানি দ্বিতীয় এলিজাবেথের মৃত্যুতে শোকপ্রকাশ, ট্রোলে জেরবার শুভশ্রী

কে এই দেব? তা নিয়ে ইতিমধ্যেই জল্পনা তুঙ্গে। মুখ দেখা না গেলেও ছবিতে তাঁর চেহারা স্পষ্ট। সেই থেকেই দর্শকদের অনুমান যে, এই চরিত্রে দেখা যাবে রণবীর সিংকে। তবে ইন্ডাস্ট্রির অন্দরের খবর এই চরিত্রের অফার করা হয়েছিল হৃতিক রোশনকে। রণবীর না হৃতিক কাকে দেখা যাবে দেবের চরিত্রে তা নিয়ে ইতিমধ্যেই শুরু আলোচনা। প্রথম ছবিতেই দেব চরিত্রটিচকে প্রতিষ্ঠা করে ফেলেছেন পরিচালক। শিবার মতোই তাঁরও অনেক বিশেষ ক্ষমতা রয়েছে। ব্রহ্মাস্ত্র হাসিল করে সেও বিশ্বের সবচেয়ে শক্তিশালী মানুষ হতে চায়।

আরও পড়ুন: Brahmastra: মার্ভেল বা ডিসিকেও টেক্কা দিতে পারে আলিয়া-রণবীরের ‘ব্রহ্মাস্ত্র’!

পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই ছবি ঘিরে প্রথম থেকেই ছিল উত্তেজনা তুঙ্গে। প্রি বুকিংয়েই এই ছবি প্রায় ২৩ কোটি টাকা ব্যবসা করেছে। তারমধ্যে প্রথমদিনেই প্রি বুকিং হয়েছে ১১ কোটি টাকার টিকিট। সারা বিশ্ব জুড়ে ৮৯১৩টি স্ক্রিনে মুক্তি পেয়েছে ব্রহ্মাস্ত্র ট্রিলজির প্রথম সিনেমা, ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিবা’। প্রথমদিনে এই ছবি দেখে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। প্রথম দিনই সমস্ত হলে প্রায় ৪০ শতাংশ দর্শক হাজির হয়েছেন। আশা করা যাচ্ছে যে এই ছবির হাত ধরেই খরা কাটিয়ে উঠবে বলিউড।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.