Sunny Deol | Border 2: ২৭ বছর পর সীমান্তে ফের যুদ্ধ পরিস্থিতি! বর্ডারে ফিরছেন সানি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৯৯৭ সালে মুক্তি পেয়েছিল জেপি দত্তর(JP Dutta) ছবি 'বর্ডার'(Border)। দেশের নিরাপত্তা রক্ষায় সেনাদের আত্মবলিদানের গল্প নাড়া দিয়েছিল আসমুদ্রহিমাচল দর্শককে। এর আগে ও পরে সেনাদের জীবন, সীমান্তে দাঁড়িয়ে যুদ্ধের অনেক সিনেমাই তৈরি হয়েছে বলিউডে। কিন্তু 'বর্ডার' মানুষের মনে যে জায়গা করেছে, তাকে স্থানচ্যুত করতে পারেনি কেউ। দীর্ঘ ২৭ বছর আসছে সেই ছবির সিক্যুয়েল 'বর্ডার ২'(Border 2)।

আরও পড়ুন- Arijit Singh-DJ Martin Garrix: টার্নটেবলে আঙুল ছুঁইয়ে বিশ্ব মাতিয়েছেন! বললেন, এবার অরিজিৎকেই চাই সঙ্গে!

জেপি দত্তর ছবির সেই আইকনিক চরিত্র নিয়ে তিনি ফিরছেন, বৃহস্পতিবার সেই ঘোষণাই করলেন সানি দেওল(Sunny Deol)। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। সেই দেখেই আবেগে ভাসছেন ফ্যানেরা। জানা যাচ্ছে বর্ডার টু পরিচালনা করবেন অনুরাগ সিং। ভিডিয়োর ভয়েস ওভারে সানি বলছেন, '২৭ বছর আগে এক সেনা কথা দিয়েছিল যে সে ফিরে আসবে। সেই দেওয়া কথা রাখতেই, ভারতের মাটিকে সেলাম জানাতে, আসছে সে'।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sunny Deol (@iamsunnydeol)

ভারতের সবচেয়ে জনপ্রিয় যুদ্ধের এই ছবির ঘোষণার শেষে শোনা যাচ্ছে সেই আইকনিক গান। রূপকুমার রাঠোর ও সোনু নিগমের গলায় সন্দেসে আতে হ্যায়, যা এখনও চোখে জল এনে দেয় আপামর ভারতীয়দের। এই ছবি প্রযোজনা করবেন ভূষণ কুমার, কৃষ্ণ কুমার, জেপি দত্ত ও নিধি দত্ত। ছবি পরিচালনার দায়িত্বে অনুরাগ সিং। 

আরও পড়ুন- Monami Ghosh Accident: জাপানে ঘুরতে গিয়ে দুর্ঘটনার শিকার, একাধিক চোট মনামীর...

প্রসঙ্গত, ২০১৫ সালে বর্ডার টু শ্যুটিং শুরু করা বলেছিলেন সানি দেওল। কিন্তু সেই সময় ওই ছবিটি বন্ধ হয়ে গিয়েছিল। কারণ সেই সময় সানির কোনও ছবিই বক্স অফিসে চলছিল না। প্রযোজকরাও টাকা ঢালতে ভয় পাচ্ছিলেন তাঁর ছবিতে। কিন্তু 'গদর টু' রিলিজের পরেই বদলে গেছে চিত্র। তারা সিং আর সাকিনা ২৩ বছর পর ফের পর্দায় এসে ঝড় তুলেছেন। সেই ছবি ব্যবসা করেছে ৪৫০ কোটি। এরপরেই একে একে পাইপলাইনে জমে থাকা সানির ছবি রিলিজের আলো দেখার পথে। সেই তালিকায় আরেক নাম 'বর্ডার ২'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

English Title: 
Border 2 is coming soon announced by Sunny Deol
News Source: 
Home Title: 

WATCH: ২৭ বছর পর সীমান্তে ফের যুদ্ধ পরিস্থিতি! বর্ডারে ফিরছেন সানি...

Sunny Deol | Border 2: ২৭ বছর পর সীমান্তে ফের যুদ্ধ পরিস্থিতি! বর্ডারে ফিরছেন সানি...
Yes
Is Blog?: 
No