Bonny-Koushani Wedding: টলিউড কি বিয়েপাড়া? জল্পনায় এবার বনি-কৌশানি...

Bonny-Koushani: টলিউডে এখন বিয়ের মরসুম। কাঞ্চন থেকে শুরু করে অনুপমের বিয়েতে মজে গোটা নেটপাড়া। ফের আবার বিয়ের গুঞ্জন শোনা গেল টলিপাড়ায়। শোনা গিয়েছে, লোকসভা ভোটের পরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায়।

Updated By: Mar 7, 2024, 05:48 PM IST
Bonny-Koushani Wedding: টলিউড কি বিয়েপাড়া? জল্পনায় এবার বনি-কৌশানি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টলিউডে এখন বিয়ের মরসুম। কাঞ্চন থেকে শুরু করে অনুপমের বিয়েতে মজে গোটা নেটপাড়া। ফের আবার বিয়ের গুঞ্জন শোনা গেল টলিপাড়ায়। শোনা গিয়েছে, লোকসভা ভোটের পরই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায়।

বনি-কৌশানির বিয়ে এ-ও শোনা গিয়েছে যে তাঁরা নভেম্বরে গাটছড়া বাঁধতে চলেছেন। তবে এ বিষয় নিয়ে বনি এক সাক্ষাৎকারে জানান, এখনই এমন কিছু ঘটছে না। তিনি ও কৌশানি এখন কাজে ব্যস্ত। হাতের কাজগুলি কমে এলে ভাবনাচিন্তা করা যেতে পারে।

আরও পড়ুন: Gal Gadot: ওয়ান্ডার ওম্যান দিলেন সুখবর! গাল গ্যাডটের চতুর্থ সন্তান ওরি...

বনি আরও বলেন, '২০২৫ সালের আগে কোনওভাবেই নয়। আর সেই আয়োজন অবশ্যই গ্র্যান্ড হবে। উৎসব বলা যেতে পারে।' অভিনেতা এ-ও জানালেন মেহেদি, সঙ্গীত সব কিছুতে একেবারে ফিল্মি স্টাইলেই বিয়ে সারবেন।

২০১৫ সালে রাজ চক্রবর্তী পরিচালিত 'পারব না ছাড়তে তোকে' ছবিতে দেখা যায় বনি-কৌশানিকে। এই ছবিতে তাঁরা প্রথমবার জুটি বাঁধেন। রূপোলি পর্দার প্রেম বাস্তব জীবনেও পরিণত হয়। তবে এই তারকা জুটি নিজেদের সম্পর্ক নিয়ে কখনও আড়াল করেননি। সোশ্যাল মিডিয়াতেও এই তারকা জুটি প্রায়শই নিজেদের একাধিক ছবি পোস্ট করেন।

কাজের দিক দিয়ে 'রবিনস কিচেন', 'আয়ু রেখা', 'ডিয়ার ডায়েরি'র মতো ছবিতে অভিনেতা বনিকে দেখা যাবে।

আরও পড়ুন: Kajal Aggarwal: অভিনেত্রীর কোমরে হাত দিয়ে ছবি তোলার চেষ্টা! অশালীন ব্যবহার, সরব নেটপাড়া...

কৌশানিকে শেষ বড় পর্দায় দেখা গিয়েছিল 'ডাল বাটি চুরমা চচ্চড়ি'তে। তবে এই ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। এরপর তিনি রাজ চক্রবর্তীর ওয়েব সিরিজ 'আবার প্রলয়'এ সব ফ্যানেদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। 

তবে এবার টলিউড ছেড়ে অভিনেত্রী পাড়ি দিয়েছেন ঢালিউডে। বাংলাদেশের ছবিতে অভিনয় করতে ঢাকায় গিয়েছিলেন অভিনেত্রী। জানা যায় যে ‘ডার্ক ওয়ার্ল্ড’ ছবির শুটিং করতেই বাংলাদেশে গিয়েছেন অভিনেত্রী। সিনেমাটির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। এতে নায়িকার বিপরীতে জুটি বেঁধেছেন প্রযোজক ও অভিনেতা মুন্না খান। এই সিনেমায় পুলিস কর্মকর্তার চরিত্রে দেখা যাবে কৌশানিকে। ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমার অভিনেত্রী ছিলেন মাহিয়া মাহি। ‘ডার্ক ওয়ার্ল্ড’ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার পর গত বছর ৯ অক্টোবর শুটিংও শুরু করেছিলেন মাহিয়া মাহি।

প্রসঙ্গত, কৌশানি অভিনীত প্রথম বাংলাদেশি ছবি ‘প্রিয়া রে’। শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটি আদৌ মুক্তি পাবে কিনা তা নিয়ে রয়েছে ধোঁয়াশা। 

আরও পড়ুন: Pulkit-Kriti Wedding: ৪ দিন ধরে চলবে বিয়ের অনুষ্ঠান! শুভ দিনের তারিখ ঘোষণা কৃতি-পুলকিতের...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.