Bong Guy: পর্নস্টারের সঙ্গে তারকা রাজনৈতিক নেতাদের তুলনা! গ্রেফতারের আশঙ্কায় ‘বং গাই’

Kiran Dutta: কেরিয়ারের মধ্য গগনে বড়সড় সিদ্ধান্ত নিয়েছেন দক্ষিণী সুপারস্টার বিজয় থালাপতি। সেই সিদ্ধান্তের পরেই তাঁকে নিয়ে একটি পোস্ট করেন জনপ্রিয় ইউটিউবার বং গাই। কিন্তু সেই পোস্ট করেই গ্রেফতার হওয়ার আশংকায় রয়েছেন ইউটিউবার। 

Updated By: Feb 7, 2024, 03:59 PM IST
Bong Guy: পর্নস্টারের সঙ্গে তারকা রাজনৈতিক নেতাদের তুলনা! গ্রেফতারের আশঙ্কায় ‘বং গাই’

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দেব, নুসরত, রাজ থেকে শুরু করে মিমি, রুদ্রনীল টলিউড ইন্ডাস্ট্রির অনেক তারকাই রাজনীতির সঙ্গে যুক্ত। কেউ শাসক দলের সমর্থক, কেউ আবার বিরোধী নেতা। কেউ কেউ আবার রাজনীতি ছেড়ে অভিনয়েই মন দিয়েছেন। নানাভাবে তারকাদের রাজনীতিতে আসা বা নেতা হওয়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক রকমের মজা মস্করা চলে। এবার সেরকমই একটা মজা করে বিপাকে পড়লেন জনপ্রিয় ইউটিউবার বং গাই (Bong Guy), যাঁর আসল নাম কিরণ দত্ত (Kiran Dutta)। 

আরও পড়ুন- Shah Rukh Khan in Dhaka: ১৪ বছর পর ঢাকায় শাহরুখ! সেপ্টেম্বরে যাচ্ছেন শহিদ-রণবীরও?

কিছুদিন আগে সবাইকে চমকে দিয়ে দক্ষিণী অভিনেতা বিজয় থালাপতি অভিনয় ছাড়ার কথা ঘোষণা করেন। অভিনয় ছেড়ে তিনি এবার পাকাপাকি রাজনীতিতে ঢুকবেন, বলে জানিয়ে দেন। বিজয় থালাপতির প্রসঙ্গ তুলে সোশ্যাল মিডিয়াতে একটি মন্তব্য করেন কিরণ দত্ত। সেই পোস্টেই রাজনৈতিক নেতাদের সঙ্গে এক পর্নস্টারের তুলনা টানেন সুপারস্টার। 

কিরণ সোশ্যাল মিডিয়ার লেখেন, “সাউথের অভিনেতা বিজয় থালাপতি রাজনীতি করবে বলে অভিনয় থেকে অবসর নিল। আর আমাদেরগুলো সব জোয়ানি সিন্স। একই সাথে অভিনয়, রাজনীতি, ব্যবসা, বেসুরো গান, টিকটক, ইউটিউব সহ একাধিক শিল্পে পারদর্শী।” পোস্টের পাশে ‘জোক’ (মজা) কথাটিও উল্লেখ করেছেন তিনি অর্থাত্ তিনি বোঝাতে চেয়েছেন যে তিনি বিষয়টি মজা করে বলেছেন। 

প্রসঙ্গত, জনি সিন্স একজন মার্কিন পর্নস্টার। একই সাথে তিনি পরিচালক ও ইউটিউবারসহ আরও নানান কাজ করেন। ন্যাড়া মাথা, পেশীবহুল ও নীলাভ চোখের অধিকারী জনি সিন্সের জনপ্রিয়তা অনেক বেশি। গুগলে সবথেকে সার্চড পর্নস্টার তিনি। আবার একাধিক পুরস্কারও পেয়েছেন তিনি। জনি সিন্সের আসল নাম স্টিভেন উলফ। পেনসিলভেনিয়া বিশ্ববিদ্যালয় থেকে পড়াশোনা শেষ করে স্টিভেন নীল ছবির দুনিয়ায় নাম লেখান। ২৮ বছর বয়সে চাকরি ছেড়ে স্টিভেন আসেন পর্ন ব্যবসায়। নাম বদলে রাখেন জোয়ানি সিন্স। একই সঙ্গে একাধিক কাজ, যেমন পর্নোগ্রাফি, পরিচালনা ও ইউটিউবার হিসাবে কাজ করার কারণে তার সঙ্গে এখানকার রাজনীতিবিদদের তুলনা টেনেছেন কিরণ দত্ত। তবে তুলনা করে ভয়ে আছেন কিরণ।

আরও পড়ুন- Rachana Banerjee: মাঝ আকাশে ভালোবাসায় মোড়া চিঠি, আবেগে ভাসলেন রচনা...

কিরণ নিজেই কমেন্ট বক্সে লেখেন যে অ্যারেস্ট হওয়ার আশঙ্কায় রয়েছেন তিনি। কিরণ লেখেন, “দুদিন পোস্ট না করলে ভাববেন অ্যারেস্ট হয়েছি।” তবে তার বান্ধবী অন্তরা নয়না রায় মজুমদার পাল্টা লিখেছেন, “অ্যারেস্ট? ডিরেক্ট তুলে নিয়ে যাবো বলে! কোথায় নিয়ে যাবে সেটাও বলে না।” সেই পোস্টে অবশ্য তাঁর ফ্যানেরা তাঁকে আশ্বস্ত করেছে। কিরণ আবারও লিখেছেন, “আমার আরেক জ্বালা, আমি সব রাজনৈতিক দল নিয়েই খিল্লি করি। একদল মারতে আসলে অন্য দল বাঁচাতে আসবে না।”

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.