করিনা, ঐশ্বর্য, হৃত্বিক, হেমা, মিঠুনের এমন হুবুহু নকল ব্যক্তিদের দেখেছেন?

নেটিজেনদের অনেকের কাছেই এই ভিডিওগুলি বেশ পছন্দের হয়ে উঠছে।

Updated By: Jan 7, 2019, 08:27 PM IST
করিনা, ঐশ্বর্য, হৃত্বিক, হেমা, মিঠুনের এমন হুবুহু নকল ব্যক্তিদের দেখেছেন?

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি বেশ জনপ্রিয় হয়ে টিকটক ভিডিও অ্যাপটি। অনেকেই এই অ্যাপটি ব্যবহার করে বলিউড, টলিউড তারকাদের বিভিন্ন ডায়ালগ, কিংবা গান নকল করে বিভিন্ন মুখভঙ্গিতে ভিডিও বানাচ্ছেন। আর সেই সমস্ত ভিডিওগুলি পোস্ট করা হচ্ছে সোশ্যাল মিডিয়াতে। নেটিজেনদের অনেকের কাছেই এই ভিডিওগুলি বেশ পছন্দের হয়ে উঠছে।

তবে তারকাদের নকল করতে গিয়ে ভিডিও পোস্ট করেছেন এমন কিছু ব্যক্তি রয়েছেন যাঁদের এক্কেবারে বলি তারকাদের 'জুড়বা' ভাই বোনের মতোই দেখতে। তাঁদের দেখলে আপনিও চমকে উঠবেন। কাউকে দেখতে ঐশ্বর্য রাই বচ্চনের মতো, আবার কাউকে বা দেখতে হৃত্বিক রোশন, করিনা কাপুর, কাজল, শাহরুখ মিঠুন চক্রবর্তী, ধর্মেন্দ্র, হেমা মালিনীর মতো। তাঁদের এই ভিডিওগুলি এক ঝটকায় দেখলে যেকেউ চমকে যাবে। মনে হবে এরাঁ বোধহয় ওই সমস্ত বলি তারকাদের মেলায়া হারিয়ে যাওয়া জমজ ভাইবোন। বিশেষ করে করিনা, কাজল ঐশ্বর্যর নকল ব্যক্তিদের দেখলে আপনিও অবাক হবেন। বিশ্বাস হচ্ছে না? তাহলে নিজেরাই মিলিয়ে নিন...

আরও পড়ুন-মথুরায় শ্যুটিংয়ে গিয়ে হনুমানের সঙ্গে খুনসুটি রিয়া সেনের

কী বিশ্বাস হল? সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকেই এমন ভিডিও পোস্ট করেছেন। তবে তাঁরা সকলেই যে বলি তারকাদের নকল এমনটাও অবশ্য নয়। এমনকী অনেক টলিউড তারকাকেও টিকটক ভিডিও সোশ্যাল মিডিয়া পোস্ট করতে দেখা গেছে। এই তালিকায় টলি তারকা মিমি চক্রবর্তী, নুসরত, শুভশ্রীরাও রয়েছেন।

আরও পড়ুন-পরিবারের হোয়াটসআপ গ্রুপে কারা রয়েছেন, কী কথা হয়, ফাঁস করলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী

.