মাদক মামলায় রিয়ার স্বীকারোক্তি, দীপিকার পর নামি প্রযোজককে সমন পাঠানোর প্রস্তুতি!

এরপর বেশ কয়েকজন অভিনেতা এনসিবির নজরে রয়েছেন বলে খবর 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 23, 2020, 06:46 PM IST
মাদক মামলায় রিয়ার স্বীকারোক্তি, দীপিকার পর নামি প্রযোজককে সমন পাঠানোর প্রস্তুতি!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​বুধবার বিকেলে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে সমন পাঠায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। যে খবর প্রকাশ্যে আসতেই গোটা বি টাউন জুড়ে শুরু হয়ে গিয়েছে জোর শোরগোল। দীপিকার পাশাপাশি সারা আলি খান, রকুল প্রীত সিং, শ্রদ্ধা কাপুর এবং করিশ্মা প্রকাশকেও সমন পাঠানো হয়েছে। আগামী শুক্রবারের মধ্যে দীপিকাকে এনসিবির অফিসে হাজিরা দিতে হবে বলে দেওয়া হয়েছে নির্দেশে। এসবের পাশাপাশি বলিউডের এক নামি প্রযোজককেও সমন পাঠানোর তোড়জোড় শুরু করা হয়েছে বলে খবর। তবে বি টাউনের কোন প্রযোজক এনসিবির নজরে রয়েছেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

আরও পড়ুন : মাদক মামলা : দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুরকে সমন পাঠাল NCB

প্রসঙ্গত, মাসাবা গুপ্তার প্রাক্তন স্বামী মধু মানটেনাকে ইতিমধ্যেই সমন পাঠানো হয়েছে। কুইন, সুপার থার্টি-সহ একাধিক জনপ্রিয় সিনেমার প্রযোজক এই মধু মানেটেনা। মধু মানটেনার পর বলিউডের কোন প্রযোজক এনসিবির নজরে রয়েছে, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

তবে দীপিকা, সারা এবং শ্রদ্ধার পর বলিউডের বেশ কয়েকজন অভিনেতা নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর নজরে রয়েছেন বলে খবর এবং তাঁরা প্রত্যেকেই প্রথম সারির বলে জানা যাচ্ছে। এসবের পাশাপাশি বলিউডের মোট ৩৫ থেকে ৩৮ জন অভিনেতা, অভিনেত্রী নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর নজরে রয়েছেন বলে খবর। পাশাপাশি এনসিবির তরফে সমন পাঠানোর পর বুধবার রাতে যে কোনও সময় চাটার্ড বিমানে করে দীপিকা গোয়া থেকে মুম্বইতে ফিরতে পারেন বলে খবর।

.