'আত্মজা' দিয়েই ফের টলিউডে ফিরছেন জয়াপ্রদা

‘সংযোগ’, ‘সারাবি’, ‘সারগম’-এর মত জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি। শুধু হিন্দি নয়, মালায়লম, কন্নড়, তেলুগু সিনেমাতেও দেখা গিয়েছে তাঁকে। বলিউডের পাশাপাশি আঞ্চলিক সিনেমাতেও সমান সাবলীল তিনি। হিন্দি এবং দক্ষিণী সিনেমার পর এবার ফের বাংলা সিনেমায় ফিরছেন জয়াপ্রদা। পরিচালক অতনু বোস-এর হাত ধরে বাংলা সিনেমায় ফিরছেন বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী। 

Updated By: Jan 8, 2018, 10:33 PM IST
'আত্মজা' দিয়েই ফের টলিউডে ফিরছেন জয়াপ্রদা

ওয়েব ডেস্ক : ‘সংযোগ’, ‘সারাবি’, ‘সারগম’-এর মত জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি। শুধু হিন্দি নয়, মালায়লম, কন্নড়, তেলুগু সিনেমাতেও দেখা গিয়েছে তাঁকে। বলিউডের পাশাপাশি আঞ্চলিক সিনেমাতেও সমান সাবলীল তিনি। হিন্দি এবং দক্ষিণী সিনেমার পর এবার ফের বাংলা সিনেমায় ফিরছেন জয়াপ্রদা। পরিচালক অতনু বোস-এর হাত ধরে বাংলা সিনেমায় ফিরছেন বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী। 

আরও পড়ুন : জন্মদিনে 'বউমা'-কে হিরের উপহার, চুপিচুপি বিয়েটা কি সেরেই ফেললেন রণবীর-দীপিকা?

পরিচালক অতনু বোস-এর সিনেমা ‘আত্মজা’-তে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে জয়াপ্রদাকে। চিত্রনাট্য ভাল লাগার জন্যই পরিচালক অতনু বোসের ওই সিনেমায় অভিনয়ের জন্য রাজি হয়েছেন বলে জানিয়েছেন জয়াপ্রদা। জানা যাচ্ছে, ‘আত্মজা’য় জয়াপ্রদার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে কৌশিক সেন, কোয়েল ধর, সাহেব ভট্টাচার্য, সুপ্রিয় ধর-দের মত একাধিক অভিনেতা, অভিনেত্রীকে। তবে ‘আত্মজা’ কবে মুক্তি পাবে, সে বিষয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : অভিষেক-ঐশ্বর্যর নতুন বাড়ির দাম কত জানেন, শুনলে আঁতকে উঠবেন 

প্রসঙ্গত ২০০৯ সালে ‘শেষ সংঘাত’ নামে একটি বাংলা সিনেমায় দেখা যায় জয়াপ্রদাকে। তার আগে ‘আমি সেই মেয়ে’ নামে আরও একটি জনপ্রিয় বাংলা সিনেমায় দেখা যায় জনপ্রিয় এই অভিনেত্রীকে।

.