Kanguva Poster: জন্মদিনেই সামনে এল প্রথম লুক! ৫৫ বছরে পা দিলেন Lord Bobby…

Bobby Deol: ‘কাঙ্গুভা’ ছবিতে ববি দেওলের ফার্স্ট লুক সামনে এল। শনিবার এক্স হ্যান্ডেলে স্টুডিও গ্রীন, অভিনেতার ৫৫ তম জন্মদিন উপলক্ষে পোস্টারটি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছে।

Updated By: Jan 27, 2024, 01:42 PM IST
Kanguva Poster: জন্মদিনেই সামনে এল প্রথম লুক! ৫৫ বছরে পা দিলেন Lord Bobby…

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আসন্ন তামিল অ্যাকশন ড্রামা ফিল্ম ‘কাঙ্গুভা’-র টিম, ছবিতে ববি দেওলের ফার্স্ট লুক সামনে আনল । শনিবার এক্স হ্যান্ডেলে স্টুডিও গ্রীন, অভিনেতার ৫৫ তম জন্মদিন উপলক্ষে পোস্টারটি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছে।

আরও পড়ুন: Fighter Movie Review | Hrithik Roshan: হৃতিক অভিনেতা না কমোডিটি! কতটা উড়ল ফাইটার?

তাঁর প্রথম লুকে ববিকে লম্বা চুল এবং শিং পরা অবস্থায় দেখতে পাওয়া যাচ্ছে। তবে সব থেকে বেশি নজর কেড়েছে তাঁর চোখের রং। ছবিতে অভিনেতার দুটি চোখ দুটি রঙের দেখতে পাওয়া যাচ্ছে। এবং তাঁর পোশাকের উপর দেখতে পাওয়া যাচ্ছে একটি পাঁজর। ছবিতে তাঁর পাশাপাশি দেখতে পাওয়া যাচ্ছে অসংখ্য নারীকে। ক্যাপশনে টিম লিখেছে, ‘নির্মম। শক্তিশালী। অবিস্মরণীয়। আমাদের ’উধিরান’ শুভ জন্মদিন।’

চলতি মাসের শুরুতেই, ছবির নির্মাতারা একটি নতুন পোস্টার উন্মোচন করেছিলেন যেখানে দক্ষিণী চলচিত্রের সুপারস্টার সুরিয়ার দুটি আকর্ষণীয় ছবি সামনে আনেন। একটি ছিল একজন যোদ্ধার এবং অন্যটি আধুনিক সময়ের একজন মানুষের। শিবা পরিচালিত, এই ছবিতে পাশাপাশি অভিনয় করেছেন দিশা পাটানি। যদিও নির্মাতারা এখনও ছবিটির আনুষ্ঠানিক মুক্তির তারিখ ঘোষণা করেননি।

আরও পড়ুন: Iman Chakraborty: ভরা বাজার, ছোট করে বড় পদক্ষেপ! ইমনের হাতে মার্সেডিজের চাবি...

সুরিয়াও ববি দেওলের এই পোস্টারটি শেয়ার করেছেন এবং লিখেছেন, ‘শুভ জন্মদিন #ববিদেওল ভাই...এই বন্ধুত্বের জন্য আপনাকে ধন্যবাদ। #উধিরানের চরিত্রে আপনাকে সম্পূর্ণ রূপান্তরিত হতে দেখে খুব ভালো লাগলো!’

সম্প্রতি অ্যনিমাল ছবির জন্য আবারও শিরোনামে ফিরেছেন অভিনেতা। তাঁকে নতুন নতুন চরিত্রে ফিরে পেতে উৎসুক অনুরাগীরা। অভিনেতার জন্মদিনে এই পোস্টার মুক্তি পেতেই নেটপাড়ায় উঠেছে ঝড়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.