কঙ্গনাকে ভুলে যান, না হলে ফল ভুগতে হবে, অভিনেত্রীর প্রতিবেশীদের হুমকি বিএমসির?

টুইট করেন কঙ্গনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 29, 2020, 06:27 PM IST
কঙ্গনাকে ভুলে যান, না হলে ফল ভুগতে হবে, অভিনেত্রীর প্রতিবেশীদের হুমকি বিএমসির?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: কঙ্গনা রানাউতকে একা করে দিন। সমস্ত যোগাযোগ বিচ্ছিন্ন করে দিন কঙ্গনার সঙ্গে। কঙ্গনার সঙ্গে যোগাযোগ রাখা হলে তাঁর প্রতিবেশীদের ঘর ভেঙে দেওয়া হবে বলে হুমকি দেওয়া হচ্ছে। এবার এমনই অভিযোগ করলেন বলিউড কুইন।

আরও পড়ুন : প্রকাশ্যে গুলি করা হোক ধর্ষকদের, উত্তরপ্রদেশে গণধর্ষিতা তরুণীর মৃত্যুতে ফুঁসে উঠলেন কঙ্গনা

নিজের সোশ্যাল হ্যান্ডেলে ফের টুইট করেন কঙ্গনা। যেখানে তিনি বলেন, বিএমসি যেন তাঁর প্রতিবেশীদের বাড়ি ভেঙে না দেয়। মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে তাঁরা মুখ খুলতে পারবেন না। তাই তাঁদের বাড়িঘর যেন ভেঙে দেওয়া না হয় বলে আবেদন করেন বলিউড অভিনেত্রী। কঙ্গনার সঙ্গে যাতে যোগাযোগ রাখা না হয়, তার জন্য অভিনেত্রীর প্রতিবেশীদের ক্রমাগত হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন কঙ্গনা।

দেখুন কী লিখলেন কঙ্গনা...

 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে প্রথমে শিবসেনা এবং পরে মহারাষ্ট্র সরকারের সঙ্গে জোর তরজা শুরু হয় কঙ্গনার। বলিউডের একাংশের সঙ্গে মাদক চক্রের যোগ রয়েছে বলে অভিযোগ করেন অভিনেত্রী। এপরই মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে ফুঁসে ওঠেন তিনি। মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে মুখ খোলার পর অভিনেত্রীর পালি হিলের অফিসের বেশ কিছুটা অংশ ভেঙে দেওয়া হয়। এরপরই বিএমসির বিরুদ্ধে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হন কঙ্গনা। 

যদিও মহারাষ্ট্র সরকার দাবি করে, কঙ্গনার  পালি হিলের অফিসের বেশ কিছুটা অংশ বেআইনি ছিল। সেই কারণেই তা ভেঙে দেওয়া হয়েছে । এরপর ফের মুখ খোলেন কঙ্গনা। তিনি বলেন, এনসিপি নেতা শরদ পাওয়ারের ব্যবসায়িক অংশীদারের কাছ থেকে ওই ফ্ল্যাট তিনি কিনেছেন। তাই তাঁর অফিসের কিছু অংশ বেআইনি হলে, তার দায় শরদ পাওয়ারকে নিতে হবে। তাঁকেই ওই ঘটনার জবাবদিহি করতে হবে বলে স্পষ্ট জানান কঙ্গনা রানাউত।

.