প্রকাশ্যে গুলি করা হোক ধর্ষকদের, উত্তরপ্রদেশে গণধর্ষিতা তরুণীর মৃত্যুতে ফুঁসে উঠলেন কঙ্গনা

টুইট করে ফুঁসে ওঠেন কঙ্গনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Sep 29, 2020, 05:38 PM IST
প্রকাশ্যে গুলি করা হোক ধর্ষকদের, উত্তরপ্রদেশে গণধর্ষিতা তরুণীর মৃত্যুতে ফুঁসে উঠলেন কঙ্গনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: ​'সবার সামনে গুলি করে মেরে ফেলা হোক ধর্ষকদের। প্রত্যেক বছর যে হারে গণধর্ষণের সংখ্যা বেড়ে চলেছে দেশে, তার সমাধন কোথায়! দেশের জন্য এটি একটি লজ্জাজনক দিন। আমরা নিজেদের মেয়েদের রক্ষা করতে পারছি না, এর থেকে লজ্জার আর কিছু হতে পারে না' বলে এবার উত্তরপ্রদেশের হাথরাসের গণধর্ষণের বিরুদ্ধে তোপ দাগলেন কঙ্গনা রানাউত।

দেখুন কীভাবে ক্ষোভ উগরে দিলেন কঙ্গনা...

গত ১৪ সেপ্টেম্বর মায়ের সঙ্গে মাঠে গিয়েছিল উত্তরপ্রদেশের হাথরাসের এক দলিত তরুণী। ওই সময় তাঁকে অপহরণ করে নির্মম অত্যাচার চালায় অভিযুক্তরা। গণধর্ষণের পর শ্বাসরোধ করে খুন করার চেষ্টা হয় ১৯ বছরের ওই তরুণীকে। সেই সময় তাঁর জিভের একাধিক জায়গা কেটে যায়। তাঁর দুটি পা ও একটি হাতে কোনও সাড় ছিল না বলে জানিয়েছে আলিগড়ের হাসপাতাল। তার পরেও ম্যাজিস্ট্রেটের কাছে দেওয়া বয়ানে ধর্ষকদের  নাম বলে গিয়েছেন তিনি।

গণধর্ষণের পর মঙ্গলবার টানা ১৪ দিনের লড়াই শেষ হয়ে যায় ওই তরণীর। দিল্লির সফদর জং হাসপাতালে মৃত্যু হয় গণধর্ষণের শিকার উত্তরপ্রদেশের হাথরাসের ওই দলিত তরুণীর। প্রসঙ্গত সোমবারই তাঁকে আলিগড়ের জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে দিল্লি আনা হয়।

হাথরাসের ওই ঘটনার পর গোটা দেশ জুড়ে শোরগোল শুরু হয়েছে। পাশাপাশি ওই ঘটনায় ইতিমধ্য়েই ৪ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ওই চারজনই উচ্চবর্ণের। অভিযুক্তদের বিরুদ্ধে ৩০৭ ও ৩৭৬ডি ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

.