বেসুরো টুইটে কং সাংসদের নির্বাসনের বিরুদ্ধে লিখলেন শত্রুঘ্ন

  ক দিন ধরেই বেসুরে বাজছেন বিহারের বিজেপি নেতা তথা অভিনেতা শত্রুঘ্ন সিনহা। কখনও বিহারে দলের পয়লা নম্বর শত্রু নীতীশের বাড়ি ছুটে গিয়ে, কখনও আবার নিজেকে ঘুরিয়ে দলের মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর দাবিদার বলে দলের অস্বস্তি বাড়িয়েছেন বলিউডের 'খামোশ' অভিনেতা। আর এদিন একের পর এক টুইটে দলের অস্বস্তি চরমে তুললেন। এই মুহূর্তে তাঁর দল বিজেপি-র কাছে স্পর্শকাতর বিষয় সাংসদ নির্বাসনের বিষয়ে কংগ্রেসের পাশে দাঁড়ালেন শত্রুঘ্ন। টুইটে ৬৯ বছরের এই অভিনেতা- প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী লিখেছেন, সংসদে যা ঘটল, ২৫ বিশিষ্ট বন্ধু এমপি-র বহিষ্কারে খারাপ লাগছে। এঁদের মধ্যে একজন সাংসদ তো সেদিন সভায় উপস্থিত ছিলেনই না পর্যন্ত!  

Updated By: Aug 5, 2015, 03:59 PM IST
বেসুরো টুইটে কং সাংসদের নির্বাসনের বিরুদ্ধে লিখলেন শত্রুঘ্ন

ওয়েব ডেস্ক:  ক দিন ধরেই বেসুরে বাজছেন বিহারের বিজেপি নেতা তথা অভিনেতা শত্রুঘ্ন সিনহা। কখনও বিহারে দলের পয়লা নম্বর শত্রু নীতীশের বাড়ি ছুটে গিয়ে, কখনও আবার নিজেকে ঘুরিয়ে দলের মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর দাবিদার বলে দলের অস্বস্তি বাড়িয়েছেন বলিউডের 'খামোশ' অভিনেতা। আর এদিন একের পর এক টুইটে দলের অস্বস্তি চরমে তুললেন। এই মুহূর্তে তাঁর দল বিজেপি-র কাছে স্পর্শকাতর বিষয় সাংসদ নির্বাসনের বিষয়ে কংগ্রেসের পাশে দাঁড়ালেন শত্রুঘ্ন। টুইটে ৬৯ বছরের এই অভিনেতা- প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী লিখেছেন, সংসদে যা ঘটল, ২৫ বিশিষ্ট বন্ধু এমপি-র বহিষ্কারে খারাপ লাগছে। এঁদের মধ্যে একজন সাংসদ তো সেদিন সভায় উপস্থিত ছিলেনই না পর্যন্ত!  

 

‘অভিযুক্ত’ প্রাক্তন আইপিএল কমিশনার ললিত মোদীকে বিতর্কে সুষমা স্বরাজ ও বসুন্ধরা রাজের ইস্তফার দাবিতে কংগ্রেস সংসদে যে অচলাবস্থা চলছে, তার প্রতি ইঙ্গিত করে শত্রুঘ্ন টুইট করেছেন, যত শীঘ্র শুভবুদ্ধি ফেরে, ততই ভাল!

 নরেন্দ্র মোদীকে প্রধানমন্ত্রী পদপ্রার্থী ঘোষণা করার পর থেকেই চটেছিলেন শত্রুঘ্ন। দলে তাঁকে সবাই আদবানী পন্থী হিসেবেই চেনে। মোদীর বড় জয়ের পর কেন্দ্রীয় মন্ত্রিত্ব পাননি। এরপর শত্রুঘ্ন ভেবেছিলেন বিহারে দল হয়তো তাঁকে প্রজেক্ট করেই লড়বে। কিন্তু বিহারে বিধানসভা নির্বাচনের দিন যত এগোচ্ছে, ততই পরিষ্কার হচ্ছে বিহারিবাবু-র মসনদের স্বপ্ন অধরাই থাকছে। তাই অনেকেই বলছেন, দলবদলের কথা। অনেকে এ কথাও বলছেন এবারের বিধানসভাতেই নীতীশের দলের হয়ে লড়বেন শত্রুঘ্ন-র স্ত্রী। ইতিমধ্যেই বলিউড এই অভিনেতা বলেছেন, ''নীতীশকুমার আমার বড় ভাইয়ের মতো। আমাদের মধ্যে এমন একটা বোঝাপড়া হয়েছে যে, আমি পটনায় থাকলেই অন্তত একবার ওনার সঙ্গে দেখা হবেই।''

.