OTT নয়, ১৯ অগস্ট বড় পর্দায় সরবে ভেড়ার 'মুখোশ', সামনে আসবে খুনির চেহারা?

 বিরসা দাশগুপ্তের ছবি 'মুখোশ' (Mukhosh) ঘিরে উত্তেজনা তুঙ্গে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 6, 2021, 01:23 PM IST
OTT নয়, ১৯ অগস্ট বড় পর্দায় সরবে ভেড়ার 'মুখোশ', সামনে আসবে খুনির চেহারা?

নিজস্ব প্রতিবেদন : ভেড়ার মুখোশ পরে খুন। খুনির টার্গেট একের পর এক পুলিস আধিকারিক। অথচ রহস্য কিছুতেই উন্মোচন হচ্ছে না। ভেড়ার 'মুখোশ'-র আড়ালে আসলে কে? এই নিয়ে তোলপাড় পুলিস প্রশাসন। রহস্যের খোঁজে হন্যে হয়ে ছুটে বেড়াচ্ছেন কনসাল্টিং ক্রিমিনোলজিস্ট অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। অনির্বাণ কি পারবেন ভেড়ার মুখোশ সরিয়ে প্রকৃত খুনিকে খুঁজে বের করতে। বিরসা দাশগুপ্তের ছবি 'মুখোশ' (Mukhosh) ঘিরে উত্তেজনা তুঙ্গে। 

অবশেষে অন্ধকার থেকে পর্দা সরতে চলেছে। আগামী ১৯ অগস্ট ভেড়ার 'মুখোশ' (Mukhosh) সরিয়ে সামনে আসবেন আসল খুনি। কারণ, ওইদিনই মুক্তি পাচ্ছে বিরসা দাশগুপ্তের ছবি 'মুখোশ'। তবে OTT প্ল্যাটফর্ম নয়, প্রেক্ষাগৃহে মুক্তি পাবে 'মুখোশ'। শুক্রবার প্রযোজনা সংস্থা SVF-র তরফে এমনই ঘোষণা করা হয়েছে। 

আরও পড়ুন-ভেড়ার 'মুখোশ'-র আড়ালে রহস্যময় ব্যক্তি কে? রহস্যের সন্ধানে ক্রিমিনোলজিস্ট Anirban

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SVF (@svfsocial)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by SVF (@svfsocial)

গত ৩১ জুলাই থেকে ৫০ শতাংশ দর্শক নিয়ে সিনেমাহল খোলার অনুমতি দিয়েছে রাজ্য সরকার। তবে তার জন্য নিশ্চিতভাবেই মানতে হবে কোভিড বিধি। আর তারপরই SVF-র তরফেই প্রথম সিনেমাহলে ছবি মুক্তির কথা ঘোষণা করা হয়। 

প্রসঙ্গত, বিরসা দাশগুপ্ত (Birsa Dasgupta) পরিচালিত এই ছবির নাম প্রথমে 'সাইকো' রাখা হয়েছিল। সেই মত ছবির পোস্টারও সামনে আসে। তবে পরে নাম বদলে 'মুখোশ' রাখা হয়। এর আগে ছবির পোস্টার শেয়ার করে পরিচালক বিরসা দাশগুপ্ত (Birsa Dasgupta) লিখেছেন, ''প্রত্যেক মুখোশের আড়ালে একটা মুখ থাকে, আর মুখের আড়াল আলাদা গল্প।''  বেশ বোঝা যাচ্ছে এখানে সাইকোলজিক্যাল থ্রিলারের আড়ালে একটা রহস্যের গল্প উঠে আসবে। তবে সেই রহস্য জানতে ১৯ অগস্ট ছবি মুক্তি পর্যন্ত অপেক্ষা করতেই হচ্ছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.