Bipasha Basu Baby Shower: মাছ, মিষ্টি অ্যান্ড মোর! শাঁখা-পলা-সিঁদুর পরে বাঙালি মতে সাধ ভক্ষণ বিপাশার

Bipasha Basu Baby Shower: যেখানে বলিউডের অন্যান্য নায়িকারা বেবি শাওয়ারের পার্টি রাখেন সেখানে বিপাশা একেবারেই বাঙালি নিয়ম রীতি মেনে মায়ের কাছে সাধ ভক্ষণ করলেন। বিপাশার মা ছাড়াও ছিলেন বাড়ির অন্যান্য মহিলা সদস্যরা। বিপাশার পাশে ছিলেন করণ সিং গ্রোভারও।

Updated By: Sep 9, 2022, 02:36 PM IST
Bipasha Basu Baby Shower: মাছ, মিষ্টি অ্যান্ড মোর! শাঁখা-পলা-সিঁদুর পরে বাঙালি মতে সাধ ভক্ষণ বিপাশার

Bipasha Basu, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মা হতে চলেছেন বং বিউটি সুপার মডেল অভিনেত্রী বিপাশা বসু। সোশ্যাল মিডিয়ায় নিজেই এই খবর শেয়ার করেছেন তিনি। সুখবর দেওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় প্রায় তাঁর প্রতিদিনের আপডেট দিতে শুরু করেছেন বিপস। বোঝাই যাচ্ছে যে প্রেগন্যান্সি পিরিয়ড চুটিয়ে এনজয় করছেন বিপাশা ও তাঁর স্বামী করণ সিং গ্রোভার। ইতিমধ্যেই তাঁর মেটারনিটি ফটোশ্যুট ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়। বৃহস্পতিবার সাধ ভক্ষণের অনুষ্ঠান হল বিপাশার। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন নায়িকা নিজেই।

আরও পড়ুন: Ujjaini Mukherjee : প্রতিভা না শরীর, গাইতে গেলে কোনটা জরুরি? বিস্ফোরক প্রশ্ন তুললেন উজ্জয়িনী

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

বিয়ে থেকে শুরু করে পুজো, দীর্ঘদিন মুম্বইয়ে থেকে, পাঞ্জাবী পরিবারে বিয়ে করেও বাঙালি সংস্কৃতি ভোলেননি বিপাশা। বিয়েতেও তিনি সেজেছিলেন বাঙালি কনের মতোই, এমনকী কলকাতায় এলে বাংলাতেই কথা বলেন কলকাতার এই সুপার মডেল। সন্তান সম্ভবা বিপাশা অন্তসত্ত্বা অবস্থাতেও বাঙালিদের সমস্ত রীতি পালন করছেন। যেখানে বলিউডের অন্যান্য নায়িকারা বেবি শাওয়ারের পার্টি রাখেন সেখানে বিপাশা একেবারেই বাঙালি নিয়ম রীতি মেনে মায়ের কাছে সাধ ভক্ষণ করলেন। বিপাশার মা ছাড়াও ছিলেন বাড়ির অন্যান্য মহিলা সদস্যরা। বিপাশার পাশে ছিলেন করণ সিং গ্রোভারও।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

এদিন বিপাশা পরনে ছিল গোলাপি রঙের কাতান বেনারসি, শাড়ির সঙ্গে ম্যাচ করেই তিনি হাতে পরেছিলেন গোলাপি চুড়ি, গলায় টেম্পল জুয়েলারি ও কপালে গোলাপি টিপ। তবে শুধু কাচের চুড়িই নয়, বিপাশার হাতে দেখা গেল শাঁখা পলা। একেবারে বাঙালি নিয়মে মেয়েকে ধান দুর্বা দিয়ে আশীবার্দ করেন বিপাশার মা, কপালে দিলেন চন্দনের ফোঁটা। আশীর্বাদের পরেই বিপাশা শুরু করলেন খাওয়া দাওয়ার পর্ব। এদিন বিপাশার মেনুতে ছিল ভাত, আলু-পটল-শীক সমেত সাত রকমের ভাজা, ডাল, তরকারি, মাছ, পাঁঠার মাংস, পায়েস ও আরও অনেক কিছু। নায়িকার মুখের এক্সপ্রেশনেই বোঝা গেল যে বেশ টেস্টি ছিল সেই বাঙালি খাবার।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিপাশা লিখেছেন, ‘আমার সাধ’। তবে শুধু ভিডিয়োই নয় বেশ কয়েকটি ছবিও পোস্ট করেছেন হবু মা। তারমধ্যে বিপাশা তাঁর মায়ের সঙ্গে দুটি ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন তাঁর মনে কথা। তাঁর মায়ের মতোই ভালো মা হতে চান নায়িকা। পাশাপাশি মাকে ভালোবাসাও জানিয়েছেন তিনি। করণ সিং গ্রোভারের সঙ্গে বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন বিপাশা। ক্যাপশনে বাংলায় লিখেছেন, ‘আমার মিষ্টি বেবিস’।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.