Bipasha Basu-Karan Singh Grover: মা হতে চলেছেন বিপাশা বসু! তারকা দম্পতির ঘনিষ্ঠ বন্ধু ফাঁস করলেন খবর

সম্প্রতি পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন করণ সিং গ্রোভার(Karan Singh Grover) ও বিপাশা বসু(Bipasha Basu)। সেখান থেকেই শুরু বিপাশার অন্তসত্ত্বা হওয়ার খবর। পরবর্তীকালে এ বিষয়ে জানান বিপাশা করণের ঘনিষ্ঠা বন্ধু। 

Updated By: Mar 9, 2022, 03:15 PM IST
Bipasha Basu-Karan Singh Grover: মা হতে চলেছেন বিপাশা বসু! তারকা দম্পতির ঘনিষ্ঠ বন্ধু ফাঁস করলেন খবর

নিজস্ব প্রতিবেদন: বিয়ের পর থেকেই বড়পর্দায় দেখা মেলে না বিপাশা বসুর(Bipasha Basu)। তবে অভিনেতার সোশ্য়াল মিডিয়া(Social Media) পেজে চোখ রাখলেই দেখা যায় করণ সিং গ্রোভারের সঙ্গে গুছিয়ে সংসার করছেন এই সুপার মডেল। এমনকি চুটিয়ে উপভোগও করছেন জীবনের এই সময়টা। দেশ বিদেশের নানা জায়গায় প্রায়ই একসঙ্গে ছুটি কাটাতে দেখা যায় করণ ও বিপাশাকে। সম্প্রতি পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন এই দম্পতি। সেখান থেকেই শুরু বিপাশার অন্তসত্ত্বা হওয়ার গুঞ্জন। 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি ও ভিডিওতে দেখা যায়, বড় সাইজের ঢিলেঢালা একটি নীল রঙের পোশাক পরেছেন বিপস। সেই ছবি দেখে নেটিজেনদের বেশিরভাগেরই ধারণা করণ ও বিপাশার ঘরে আসতে চলেছে তাঁদের প্রথম সন্তান। এক ফ্যান লিখেছেন,'বিপাশা প্রেগনেন্ট, এ ব্যাপারে আমি ১০০ শতাংশ নিশ্চিত'। অন্যএক ফ্যান লিখেছেন, তিনি মনে করেন মা হতে চলেছেন বিপাশা। তাঁর চেহারা ঔজ্জ্বল্য তারই পূর্বাভাস দিচ্ছে। 

ইতিমধ্যেই বেশ কয়েকটি নিউজ মিডিয়ার দাবি যে এই খবর পুরোপুরিই সত্যি। এমনকি অনেকেই সোশ্যাল মিডিয়ায় অনুমান করতে শুরু করেছে যে ঠিক কতমাসের অন্তসত্ত্বা বিপাশা। এখনও অবধি অবশ্য এই বিষয়ে কোনওরকম মন্তব্য করেননি এই দম্পতি। তবে বিপাশার ঘনিষ্ঠ এক সহ অভিনেতা ও বন্ধু জানিয়েছেন যে, আপাতত বিপাশা প্রেগনেন্ট নন, যদি তাঁদের সন্তান আসে তাহলে সেই খবর আনন্দের সঙ্গে তাঁর ফ্য়ানেদের সঙ্গে শেয়ার করবেন বিপাশা ও করণ।  

আরও পড়ুন: Lara Dutta: বলিউডের আগেই হলিউডে 'দ্য ম্যাট্রিক্স'-এর অফার,কী কারণে সুযোগ হাতছাড়া হয়েছিল লারার?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.