করণের সঙ্গে কি সত্যিই সুখে আছেন? বিপাশা নিজেই জানালেন কেমন আছেন

প্রায় মাস ছ’য়েক হতে চলল হ্যান্ডসাম ‘অ্যালোন’ নায়ক করণ সিং গ্রোভারকে জীবনসঙ্গী করে ফেলেছেন বঙ্গতনয়া বিপাশা বসু। আর বিয়ের পর তাঁদের প্রেম যেন ক্রমশ বেড়েই চলেছে। বিয়ের পর অনেক অনুষ্ঠানেই একসঙ্গে উপস্থিত হয়েছেন করণ-বিপাশা। সেখানেও তাঁদের কেমিস্ট্রি চোখে পড়ার মতো। বিপাশা বসুর ইনস্টাগ্রাম প্রোফাইল তাঁর ডার্লিং করণের সঙ্গে অসংখ্য ছবি, ভিডিওতে ভর্তি। নিজেদের নানা খুশির মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন বলিউড সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় তাঁরা সবসময় রোম্যান্টিক মুডে ভক্তদের সামনে এসেছেন।

Updated By: Nov 21, 2016, 06:06 PM IST
করণের সঙ্গে কি সত্যিই সুখে আছেন? বিপাশা নিজেই জানালেন কেমন আছেন

ওয়েব ডেস্ক: প্রায় মাস ছ’য়েক হতে চলল হ্যান্ডসাম ‘অ্যালোন’ নায়ক করণ সিং গ্রোভারকে জীবনসঙ্গী করে ফেলেছেন বঙ্গতনয়া বিপাশা বসু। আর বিয়ের পর তাঁদের প্রেম যেন ক্রমশ বেড়েই চলেছে। বিয়ের পর অনেক অনুষ্ঠানেই একসঙ্গে উপস্থিত হয়েছেন করণ-বিপাশা। সেখানেও তাঁদের কেমিস্ট্রি চোখে পড়ার মতো। বিপাশা বসুর ইনস্টাগ্রাম প্রোফাইল তাঁর ডার্লিং করণের সঙ্গে অসংখ্য ছবি, ভিডিওতে ভর্তি। নিজেদের নানা খুশির মুহূর্ত ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন বলিউড সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় তাঁরা সবসময় রোম্যান্টিক মুডে ভক্তদের সামনে এসেছেন।

গুজব ছড়িয়েছে যে, বাইরে অন্তরঙ্গতা থাকলেও, ভিতরে ভিতরে করণ-বিপাশার মধ্যে সমস্যা দেখা দিয়েছে। ব্যক্তিগত জীবনে তাঁরা নাকি খুব একটা সুখী নন। কিন্তু সমস্ত গুজবে জল ঢেলে দিয়ে আজই ইনস্টাগ্রামে নতুন ভিডিও শেয়ার করেছেন বিপাশা। দেখে নিন সেই ভিডিওটি। আর নিজেরাই ভেবে বলুন, বিপাশা-করণের মধ্যে আদৌ কি কোনও সমস্যা আছে?

 

 

MISSING MY PUCCHIS . MISS YOU @IAMKSGOFFICIAL . COME BACK SOOOOON.

A VIDEO POSTED BY BIPASHABASUSINGHGROVER (@BIPASHABASU) ON

.