সলমনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ জনপ্রিয় অভিনেতা করণবীরের স্ত্রীর?

কখনও তাঁর পোশাক নিয়ে প্রকাশ্যে হয় উপহাস। তা সত্ত্বেও হাসি মুখে সমস্তকিছু মেনে নেন তিনি। 

Updated By: Nov 13, 2018, 11:12 AM IST
সলমনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ জনপ্রিয় অভিনেতা করণবীরের স্ত্রীর?

নিজস্ব প্রতিবেদন : কখনও তাঁকে 'নাগ' বলা হয়। কখনও বলা হয় 'চুলের দোকান'। আবার কখনও তাঁর পোশাক নিয়ে প্রকাশ্যে হয় উপহাস। তা সত্ত্বেও হাসি মুখে সমস্তকিছু মেনে নেন তিনি। কখনও কারও কথার প্রতিবাদ করেন না। বিগ বসের মত জনপ্রিয় রিয়েলিটি শো-এ হাজির হয়েও তাঁর মুখ থেকে কখনও গালিগালাজও বের হয় না। বুঝতেই পারছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা করণবীর ভোরার কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : প্রেমে পাগল, জুহিকে বিয়ে করতে চেয়ে অপমানিত সলমন?
শনিবার এবং রবিবার 'উইকেন্ড কা ভার'-এর প্রতি এপিসোডে তাঁর পোশাক নিয়ে মজা করেন সলমন। জোটে উপহাসও। করণ এ বিষয়ে মুখ না খুললেও, এবার স্বামীর হয়ে মাঠে নামলেন কে বি-র স্ত্রী টিজে সিধু। বিগ বসের ঘরে কেন করণকে নিয়ে প্রায় সময় উপহাস করা হয়, তা নিয়ে প্রশ্ন তোলেন টি জে। এ বিষয়ে বিগ বস ১২-এর প্রযোজক সংস্থাকে একটি চিঠিও লেখেন তিনি।

আরও পড়ুন : নাচের মধ্যেই রাখি সাওয়ান্তকে তুলে আছাড়, ভাইরাল ভিডিও
সেখানে টি জে প্রশ্ন তোলেন, প্রতি সপ্তাহে করণবীরকে নিয়ে উপহাস করা হয়। করণ সবার সামনে সবকিছু হাসি মুখে মেনে নেন বলে এই নয় যে তিনি কষ্ট পান না। 'কসৌটি জিন্দগি কি' 'নাগিন', 'সৌভাগ্যবতী ভব'-র মত একাধিক জনপ্রিয় মেগা সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। দর্শকদের কাছে তাঁর মান সম্মান রয়েছে যথেষ্ঠ। তাই প্রকাশ্যে করণবীরকে নিয়ে এমন উপহাসের মানে কী বলেও প্রশ্ন তোলেন কে বি-র স্ত্রী। এ বিষয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্টেটাসও দেন টি জে। দেখুন টি জে-র সেই টুইট...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে সম্প্রতি বিগ বস ১২-এর ঘরে ক্যাপ্টেন নির্বাচিত হন করণবীর। দীপিকা কাকর-এর সহায়তাতেই কে বি ক্যাপ্টেন নির্বাচিত হন বলে অভিযোগ করেন সলমন। ঘরের অন্য প্রতিযোগীরাও সঞ্চালকের কথায় সায় দেন। যা নিয়ে বসের ঘরে দোলাচলও শুরু হয়। আর এসবের মধ্যেই এবার যেন বিগ বসের ঘরে বোমা বিস্ফোরণ করলেন করণবীরের স্ত্রী টি জে সিধু।

.