আলো নিভতেই আরশি খানের সঙ্গে আকাশের ‘অসভ্যতা’?

শিল্পা শিন্দেকে ক্যামেরার সামনে জোর করে চুমু খেয়েছেন আকাশ দাদলানি, সম্প্রতি এমনই অভিযোগে সরব হয়েছেন নেটিজেনরা। এমনকী, শিল্পা বার বার বাধা দেওয়া সত্ত্বেও পিছপা হননি আকাশ, যা নিয়ে তোলপাড় হয়েছে বিগ বস হাউজে। সেই রেশ কাটতে না কাটতেই এবার খবরের শিরোনামে উঠে এলেন আরশি খান।

Updated By: Dec 7, 2017, 03:25 PM IST
আলো নিভতেই আরশি খানের সঙ্গে আকাশের ‘অসভ্যতা’?

নিজস্ব প্রতিবেদন : শিল্পা শিন্দেকে ক্যামেরার সামনে জোর করে চুমু খেয়েছেন আকাশ দাদলানি, সম্প্রতি এমনই অভিযোগে সরব হয়েছেন নেটিজেনরা। এমনকী, শিল্পা বার বার বাধা দেওয়া সত্ত্বেও পিছপা হননি আকাশ, যা নিয়ে তোলপাড় হয়েছে বিগ বস হাউজে। সেই রেশ কাটতে না কাটতেই এবার খবরের শিরোনামে উঠে এলেন আরশি খান।

আরও পড়ুন : প্রিয়াঙ্কাই এশিয়ার 'সেক্সিয়েস্ট উইমেন'

বসের ঘরের ওই ভিডিও প্রকাশ্যে না এলেও, আরশি এবং আকাশের ওই কীর্তি সামনে এসেছে ভুট-এর সৌজন্যে। সেখানে দেখা যাচ্ছে, আরশির খাটের পাশেই আকাশের শোয়ার জায়গা। স্পটবয়-এর খবর অনুযায়ী, বসের ঘরে আলো বন্ধ হওয়ার সঙ্গে সঙ্গে আরশির পাশে চলে আসেন আকাশ। এবং, সেখানেই তাঁদের দু’জনকে দেখা যায় ঘনিষ্ঠ অবস্থায়। এমনকী, অন্ধকার ঘরের মধ্যেই আরশিকে বার বার চুমু খেতেও দেখা যায় আকাশকে।

আরও পড়ুন : ক্যামেরার সামনে শিল্পা শিন্দের যৌন হেনস্থা?

এরপরই বিষয়টি নিয়ে শুরু হয় জলঘোলা। আকাশের ওই কীর্তি নিয়ে সরব হন হিতেন তেজওয়ানি। আরশিই একমাত্র আকাশকে ওই কীর্তি থেকে বাধা দিতে পারেন বলে মন্তব্য করেন ওই টেলি অভিনেতা। যদিও এ বিষয়ে আরশি কিংবা আকাশ, কেউই কোনও মন্তব্য করেননি।

সম্প্রতি হিতেন তেজওয়ানির সঙ্গে বিতর্কে জড়ান টেলি অভিনেত্রী হিনা খান। হিতেনের সঙ্গে হিনা অযথা খারাপ ব্যবহার করেছেন বলেও অভিযোগ করা হয় নেটিজেনদের একাংশের তরফে।

.