‘আরশি বদনাম হুয়ি, আফ্রিদি তেরে লিয়ে', ভাইরাল বিগ বস-এর প্রাক্তন প্রতিযোগীর 'মত্ত' ভিডিও

পাকিস্তানি ক্রিকেটার শাহিদ আফ্রিদির সঙ্গে নাকি তাঁর সম্পর্ক রয়েছে। তিনি নাকি আফ্রিদির সন্তানের মা হতে চলেছেন। প্রায়শই এমন দাবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হন আরশি খান। যা নিয়ে মাঝে মধ্যেই খবরের শিরোনামে থাকেন বিগ বস ১১-এর প্রাক্তন প্রতিযোগী। কিন্তু, এবার আরশি খান যা করলেন, তা নিয়ে রীতিমত শোরগোল শুরু হয়েছে। 

Updated By: Jan 1, 2018, 03:48 PM IST
 ‘আরশি বদনাম হুয়ি, আফ্রিদি তেরে লিয়ে', ভাইরাল বিগ বস-এর প্রাক্তন প্রতিযোগীর 'মত্ত' ভিডিও

নিজস্ব প্রতিনিধি : পাকিস্তানি ক্রিকেটার শাহিদ আফ্রিদির সঙ্গে নাকি তাঁর সম্পর্ক রয়েছে। তিনি নাকি আফ্রিদির সন্তানের মা হতে চলেছেন। প্রায়শই এমন দাবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব হন আরশি খান। যা নিয়ে মাঝে মধ্যেই খবরের শিরোনামে থাকেন বিগ বস ১১-এর প্রাক্তন প্রতিযোগী। কিন্তু, এবার আরশি খান যা করলেন, তা নিয়ে রীতিমত শোরগোল শুরু হয়েছে। 

আরও পড়ুন : ৭ দিনেই ২০০ কোটি, বক্স অফিসে ধামাকা সলমনের 

সম্প্রতি বিগ বস-এর ঘরে শেষ হয়েছে আরশির যাত্রা।  বসের ঘর থেকে বেরিয়েই তিনি দাবি করেছেন, বিগ বস থেকে বাদ পড়ায় নাকি দুঃখ পেয়েছেন সলমন খান। শো-এর সঞ্চালক হিসেবে সলমন নাকি সব সময় চাইতেন বসের ঘরে থাকুন আরশি। কিন্তু, গ্র্যান্ড ফিনালে পর্যন্ত আরশি যেতে পারেননি বলে মনক্ষুন্ন হয়েছেন সলমন। আরশির ওই দাবি নিয়ে জল্পনার রেশ কাটতে না কাটতেই এবার প্রকাশ পেল আরশির আরও একটি ভিডিও। 

যেখানে মত্ত অবস্থায় দেখা যাচ্ছে আরশিকে। যেখানে জনপ্রিয় একটি গানের সুরে তিনি বলেন, ‘আরশি বদনাম হুয়ি, আফ্রিদি তেরে লিয়ে। ’ শুধু তাই নয়, ‘ভারত বলে পাকিস্তানে যাও আর পাকিস্তান বলে ভারতে যাও। এবার আমি কাকে আপন করে নেবে’ বলেও ওই ভিডিওতে বলতে শোনা যায় আরশি খানকে। মত্ত অবস্থায় আরশি খানের ওই ভিডিও প্রকাশ পাওয়ার পর পরই তা ভাইরাল হয়ে যায়। 

দেখুন সেই ভিডিও..  

 

 

Arshi Khan drunk ...

A post shared by priyank sharma (@priyanksharma.___) on

.