প্রিয়াঙ্কার স্বামী নিক বড় পছন্দের, বললেন ভূমি

করণের শো-এ হাজির হয়েই বলেন তিনি 

Updated By: Jan 28, 2019, 03:31 PM IST
প্রিয়াঙ্কার স্বামী নিক বড় পছন্দের, বললেন ভূমি

নিজস্ব প্রতিবেদন : 'দম লাগাকে হাইশা' থেকে বলিউডে তাঁর যাত্রা শুরু হয়। এরপর 'শুভ মঙ্গল সাধনম', 'টয়লেট : এক প্রেম কথা'-সহ হালফিলের 'সোনচিড়িয়া' একের পর এক সিনেমা দিয়ে বি টাউনে নিজের জায়গা একেবারে পাকাপোক্ত করে নিয়েছেন অভিনেত্রী ভূমি পেদনেকর। আর তাই তো বলিউডে বর্তমান অভিনেত্রীদের মধ্যে ভূমির নাম কিন্তু প্রায় প্রথম সারিতেই রয়েছে। কিন্তু, এবার ভূমি কি বললেন জানেন?

আরও পড়ুন : সম্পর্ক ভাঙলে কেমন লাগে? বাবা-মায়ের বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সারা
সম্প্রতি করণ জোহরের টক শো 'কফি উইথ করণ'-এ হাজির হন ভূমি। রাজকুমার রাও-এর সঙ্গে ওই টক শো-এ হাজির হন 'টয়লেট: এক প্রেম কথা' অভিনেত্রী। আর সেখানেই করণ তাঁকে জিজ্ঞাসা করেন একেবারে ব্যক্তিগত প্রশ্ন। এই মুহূর্তে বলিউডের কোন অভিনেত্রীর বয়ফ্রেন্ড বা স্বামীর সঙ্গে ডেট করতে কান বলে প্রশ্ন করা হয় বছর ২৯-এর অভিনেত্রীকে। যা শুনে এক মুহূর্তও অপেক্ষা করেননি ভূমি উত্তর দিতে।

আরও পড়ুন : হর্ষবর্ধনের সঙ্গে অন্তরঙ্গতার পর ভাইরাল 'মহব্বতে' অভিনেত্রীর খোলামেলা ছবি
তিনি বলেন, প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনসের সঙ্গে ডেট করতে চান তিনি। তিনি নাকি নিকের বড় ভক্ত। ছোট থেকেই নিক জোনসের গান শুনে বড় হয়েছেন। তাই নিক তাঁর কাছে একজন বড় 'সেনসেশন'। সেই কারণেই তিনি সুযোগ পেলে প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী নিক জোনসের সঙ্গে ডেট করতে চান বলে জানান ভূমি। 
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে সম্প্রতি মধুচন্দ্রিমা সেরে লস এঞ্জেলসে ফিরে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। আপাতত নিকের লস এঞ্জেলসের বাড়িতেই রয়েছেন পিগি। আর সেখানেই গুছিয়ে নিচ্ছেন তাঁর নতুন সংসার। তবে সংসার কিছুটা গুছিয়েই ভারতে ফিরতে হবে প্রিয়াঙ্কাকে। শেষ করতে হবে 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর শুটিং। পরিচালক সোনালি বোসের এই সিনেমায় প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে রয়েছেন ফারহান আখতার এবং জায়রা ওয়াসিম। বিয়ের আগেই 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর বেশ কিছুটা শুটিং সেরে রেখেছেন পিগি। এবার দ্বিতীয় পর্বের শুটিং সারতেই শিগগিরই দেশে ফিরতে হবে বলিউডের 'দেশি গার্ল'-কে।

.