মিমি এটা পারবেই দৃঢ় বিশ্বাস পরিচালক অরিন্দম শীলের, ব্যাপারটা কী?

 অরিন্দম শীলের  চিঠির বয়ানটা খানিকটা এইরকম। 

Updated By: Jan 28, 2019, 02:44 PM IST
মিমি এটা পারবেই দৃঢ় বিশ্বাস পরিচালক অরিন্দম শীলের, ব্যাপারটা কী?

নিজস্ব প্রতিবেদন: চরিত্রটা মোটেও সহজ নয়, তবে মিমি ঠিক পারবে। দৃঢ় বিশ্বাস পরিচালক অরিন্দম শীলের। সেকথা জানিয়েই মিমিকে উৎসাহিত করে একটি খোলা চিঠিও পাঠিয়েছেন পরিচালক। অরিন্দম শীলের  চিঠির বয়ানটা খানিকটা এইরকম। ''প্রিয় মিমি এই চরিত্রটা বোধহয় তোমার জীবনে অন্যতম কঠিন একটি চরিত্র। এটা একটা বড় চ্যালেঞ্জ,তবে আমার বিশ্বাস এই চরিত্রটাতেই তুই সেরা অভিনয়টা করবি। আমার বিশ্বাস ভুল হয়না কখনও।''

তাঁর উদ্দেশ্যে লেখা এই চিঠিটি নিজের ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন মিমি চক্রবর্তী। 

আরও পড়ুন-ঐশ্বর্য রাই বচ্চনকে গোপনে ভালোবাসেন রাজকুমারের রাও! 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন-'বিয়ের অনেক সম্বন্ধই এসেছে, উত্তম সব ভাঙিয়ে দিত':সাবিত্রী চট্টোপাধ্যায়

অনেকেই এই চরিত্রটার জন্য আগাম শুভেচ্ছাও জানিয়েছেন। জানা যাচ্ছে এসভিএফ-এর প্রযোজনায় অরিন্দম শীলের নতুন ছবিতে একটু অন্যধরনের চরিত্রে ধরা দিতে চলেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। ইতিমধ্যেই এই ছবির জন্য ওয়ার্কশপ শুরু করে দিয়েছেন মিমি। নিয়মিত রুটিন মেনেই চলছে এখন তাঁর জীবন ধারা। শোনা যাচ্ছে এই ছবির জন্য নাকি মিমি মার্শাল আর্টও শিখছেন। তবে ছবিটির নাম প্রথম 'খেলা যখন' রাখার কথা ভাবা হলেও এই নাম শীঘ্রই পরিবর্তন করা হবে বলে জানিয়েছেন পরিচালক অরিন্দম শীল। 

প্রসঙ্গত, এই ছবিতে অবশ্য প্রথমে মিমি নয়, বলিউডের বাঙালি অভিনেত্রী সায়ন্তনী গুপ্তকে নেওয়ার কথা ছিল। তবে শেষ পর্যন্ত সায়ন্তনীর নাম বদলে মিমির নাম ঘোষণা করা হয়। পাশাপাশি আদিল হোসেনের মতো অভিনেতাকে নেওয়ার কথা থাকলেও সেই নামও বদলে যায়। পাশাপাশি এই ছবিতে আবির চট্টোপাধ্যায়ের বদলে অনিবার্ণ ভট্টাচার্যকে নেওয়া হচ্ছে বলে শোনা যাচ্ছে। এছাড়াও তনুশ্রী চক্রবর্তীকে নেওয়া হয়েছে বলেও খবর। তবে ঠিক কী কারণে ছবির কাস্ট পরিবর্তন করা হয়েছে তা অবশ্য স্পষ্ট নয়। তবে কানাঘুষো শোনা যাচ্ছে খরচ কমাতেই নাকি এমন সিদ্ধান্ত। 

আরও পড়ুন-বক্স অফিসে ঝাঁসির রানির মতোই দাপিয়ে বেড়াচ্ছে কঙ্গনার মণিকর্ণিকা

.