Bhotbhoti Controversy, Dev: গোপন তথ্য ফাঁস, দেবের জোরে দম পাচ্ছে 'ভটভটি'

সিনেমা হল পেতে সমস্যা, হল পেলেও সে অর্থে শো পাচ্ছে না বাংলা ছবি 'ভটভটি'। আর তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন তথাগত মুখোপাধ্যায়, বিবৃতি চট্টোপাধ্যায়, দেবলীনা দত্ত, ঋষভ বসু সহ আরও অনেকেই। 'ভটভটি'র হল না পাওয়া নিয়ে তাঁদের ক্ষোভ ক্ষমতাশালীদের বিরুদ্ধে। তবে এত বিতর্কের মাঝে 'ভটভটি'র পাশে দাঁড়িয়েছেন তৃণমূল সাংসদ, অভিনেতা দেব। আর এজন্য দেবকে ধন্যবাদ জানাতে ভুললেন না ঋষভ বসু এবং দেবলীনা দত্ত।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 11, 2022, 04:28 PM IST
Bhotbhoti Controversy, Dev: গোপন তথ্য ফাঁস, দেবের জোরে দম পাচ্ছে 'ভটভটি'

Bhotbhoti, Dev, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিনেমা হল পেতে সমস্যা, হল পেলেও সে অর্থে শো পাচ্ছে না বাংলা ছবি 'ভটভটি'। আর তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন তথাগত মুখোপাধ্যায়, বিবৃতি চট্টোপাধ্যায়, দেবলীনা দত্ত, ঋষভ বসু সহ আরও অনেকেই। 'ভটভটি'র হল না পাওয়া নিয়ে তাঁদের ক্ষোভ ক্ষমতাশালীদের বিরুদ্ধে। তবে এত বিতর্কের মাঝে 'ভটভটি'র পাশে দাঁড়িয়েছেন তৃণমূল সাংসদ, অভিনেতা দেব। আর এজন্য দেবকে ধন্যবাদ জানাতে ভুললেন না ঋষভ বসু এবং দেবলীনা দত্ত।  

১১ অগস্ট মুক্তি পেয়েছে তথাগত মুখোপাধ্যায় পরিচালিত ছবি 'ভটভটি'। ছবিটি দেখতে দর্শকরা যাতে হলে আসেন সেই আমন্ত্রণ জানিয়ে নিজের টুইটার হ্যান্ডেল থেকে একধিক টুইট করেন সাংসদ, অভিনেতা দেব। সঙ্গে টিম 'ভটভটি'কেও শুভেচ্ছা জানিয়েছেন সাংসদ, অভিনেতা। শুধু তাই নয়, নিজের সেই টুইট এসভিএফ,  ক্যামেলিয়া প্রোডাকশন, বিধায়ক, অভিনেতা সোহম চক্রবর্তী, বিধায়ক, পরিচালক রাজ চক্রবর্তীকে ট্যাগ করতেও ভোলেননি দেব।

আরও পড়ুন-সদ্যোজাত রাজপুত্রের সঙ্গে আলাপ করালেন পরীমনি

আর সাংসদ, অভিনেতার এই টুইট নজর এড়ায়নি অভিনেতা ঋষভ বসু এবং দেবলীনা দত্তদের। তাঁরাও পাল্টা ফেসবুক পোস্টে পাশে থাকার জন্য দেবকে ধন্যবাদ জানাতে ভোলেননি। ঋষভ বসু লেখেন, কিছুটা ফিল্মি কায়দায় ঋষভ লেখেন, 'ভটভটি দেবদার অন্ধ ভক্ত। জাহাজবস্তীর ভটভটি যেভাবে জলপরীকে উদ্ধার করে এবং তার সঙ্গে প্রেম করে, পুরোটাই দেবদার পাগলু ফ্যান হয়ে। অশেষ ধন্যবাদ দেবদা, আমাদেরকে তোমার ভালোবাসা দেওয়ার জন্য। আমাদের এই কঠিন যাত্রার শুভাকাঙ্খী হওয়ার জন্য।' এখানেই শেষ নয় এই পোস্টের সঙ্গে ঋষভ এই ছবি নিয়ে একটি গোপন তথ্যও ফাঁস করেছেন। লিখেছেন, 'পরিচালক নিজে চেয়েছিলেন ভটভটির চরিত্রে দেবকে কাস্টিং করতে। ভাগ্যিস হয়নি, তাহলে আমার কী হত!' 'ভটভটি' ঋষভ বসুর এই পোস্ট শেয়ার করেছেন অভিনেত্রী দেবলীনা দত্ত।  

আরও পড়ুন- পদ্মাপারেও 'আগুনপাখি', বাংলাদেশে নতুন রেকর্ড নচিকেতার

আরও পড়ুন-‘ক্ষমতার অপব্যবহারের শিকার!’ ক্ষোভে ফেটে পড়লেন তথাগত-দেবলীনা-বিবৃতি

বুধবার Zee ২৪ ঘণ্টা ডিজিটালকে পরিচালক তথাগত মুখোপাধ্যায় জানিয়েছিলেন,  'কেন শো পায়নি সেই কারণ অজানা। সবথেকে বড় সমস্যা আমাদের মাল্টিপ্লেক্স পার্টনার আইনক্স অথচ অ্যাডভান্স বুকিংয়ে ওরা একটা শো দিয়েছিল, এখন দুটো শো দিয়েছে। যেখানে পিভিআর চার জায়গায় একটা করে শো অর্থাৎ টোটাল চারটে শো দিয়েছে, কার্নিভাল দিয়েছে পাঁচটি শো, আইনক্স আমাদের মাল্টিপ্লেক্স পার্টনার হওয়া সত্ত্বেও দিয়েছে একটা শো। অন্য দুটো বাংলা সিনেমার কোথাও চারটে কোথাও পাঁচটা শো। আমাদের সাউথ সিটিতে একটা আর আইনক্স সিটি সেন্টারে একটা শো দিয়েছে। অথচ তাঁদের স্ক্রিনে ক্রমাগত আমাদের বিজ্ঞাপন চলছে। এটা কেন তাঁর উত্তর দেওয়ার দায় ডিস্ট্রিবিউটর পঙ্কজ লাডিয়ার, কিন্তু সে ফোন ধরছে না, কোনও যোগাযোগ করা যাচ্ছে না'। তবে এই নিয়ে Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে পঙ্কজ লাডিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে ফোনে নিরুত্তরই থেকেছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.