'ভারত'-এর শ্যুটিং শুরুর আগে পুজো করলেন সলমনের ভগ্নিপতি

 পুজোর সময় অতুলের পাশে অলভিরা খান অগ্নিহোত্রীকেও বসে থাকতে দেখা যাচ্ছে।

Updated By: Jul 20, 2018, 05:25 PM IST
'ভারত'-এর শ্যুটিং শুরুর আগে পুজো করলেন সলমনের ভগ্নিপতি

নিজস্ব প্রতিবেদন: অবশেষে রবিবার থেকে শুরু হচ্ছে সলমন খানের 'ভারত' ছবির শ্যুটিং। সলমন ছাড়াও এই ছবিতে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়া ও দিশা পাটানিকে। আগস্টের প্রথম সপ্তাহ থেকেই এই ছবির শ্যুটিংয়ে যোগ দেবেন প্রিয়াঙ্কা। ইতিমধ্যেই পরিচালক আলি আব্বাস জাফরের এই ছবি ঘিরে বি-টাউনে আলোচনা তুঙ্গে। এদিকে এই পিরিয়ড ফিল্মের শ্যুটিং শুরুর আগে পুজো করলেন ছবির অতুল অগ্নিহোত্রী। প্রসঙ্গত অতুল অগ্নিহোত্রী সলমনের বোন অলভিরা খান অগ্নিহোত্রী স্বামী। সোশ্যাল সাইটে সেই পুজোর ছবি শেয়ার করেছেন তিনি। পুজোর সময় অতুলের পাশে অলভিরা খান অগ্নিহোত্রীকেও বসে থাকতে দেখা যাচ্ছে। এদিকে 'ভারত'-এর শ্যুটিং শুরু আগে সকলের আর্শীবাদ প্রার্থনা করেছেন অতুল।

জানা যাচ্ছে, 'ভারত'-এ সার্কাসের সিকোয়েন্স রয়েছে যেটা ৬-এর দশকে পটভূমিতে চিত্রয়িত হবে। এই সার্কাসের সিকোয়েন্সটির শ্যুটিং হবে মুম্বইয়ে ফিল্মিস্থান স্টুডিওতে। এবিষয়ে পরিচালক আলি আব্বাস জাফর মুম্বই মিরর-কে জানিয়েছেন, ''ভারত-এর সার্কাসের সিকোয়েন্সটি রাজ কাপুর অভিনীত মেরা নাম জোকার ছবির ইন্ডিয়ান-রাশিয়ান সার্কাসের দৃশ্য থেকে অনুপ্রাণিত। এই সার্কাসের দৃশ্য সলমন ও দিশাকে ভয়নক স্টান্ট করতে দেখা যাবে। ছবিতে দিশা পাটানিকে সার্কাস শিল্পীর চরিত্রে দেখা যাবে। সলমনকে বাইক নিয়ে ভয়ঙ্কর স্টান্ট করতে দেখা যাবে। '' 

সলমনপ্রেমীদের আশা, এই ছবিতে সলমনকে আবারও পুরনো সেই 'করণ-অর্জুন'-এর দিনে ফিরে যেতে দেখা যাবে। মুম্বইয়ের শ্যুটিংয় শেষে আবু ধাবি-তেও 'ভারত'-এর বেশকিছু অংশের শ্যুটিং হবে বলে জানা যাচ্ছে। প্রসঙ্গত, 'ভারত' ছবি দক্ষিণ কোরিয়ার ছবি 'অড মাই ফাদার' থেকে অনুপ্রাণিত। এটি একটি পিরিয়ড ফিল্ম। 

আরও পড়ুন-প্রথম ছবি 'ধড়ক'এ নজর কাড়তে পারলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী?

.