মুক্তি পেল বহু প্রতিক্ষিত ছবি পোস্তর ট্রেলার

মুক্তি পেল বহু প্রতিক্ষিত ছবি পোস্তর ট্রেলার। এতদিন টিজারে ছবির বিষয়ে কিছুটা আন্দাজ পাওয়া যাচ্ছিল। তবে এইবার ট্রেলারে প্রকাশ্যে এল সব চরিত্র। ট্রেলার লঞ্চে পোস্ত টিমের পাশে দাঁড়াতে হাজির বেলাশেষে ও প্রাক্তন ছবির কলাকুশলীরা। তারকার ভিড়ে জমজমাট  নন্দন চত্বর।

Updated By: Apr 15, 2017, 08:11 PM IST
মুক্তি পেল বহু প্রতিক্ষিত ছবি পোস্তর ট্রেলার

ওয়েব ডেস্ক: মুক্তি পেল বহু প্রতিক্ষিত ছবি পোস্তর ট্রেলার। এতদিন টিজারে ছবির বিষয়ে কিছুটা আন্দাজ পাওয়া যাচ্ছিল। তবে এইবার ট্রেলারে প্রকাশ্যে এল সব চরিত্র। ট্রেলার লঞ্চে পোস্ত টিমের পাশে দাঁড়াতে হাজির বেলাশেষে ও প্রাক্তন ছবির কলাকুশলীরা। তারকার ভিড়ে জমজমাট  নন্দন চত্বর।

সব অপেক্ষার অবসান। প্রকাশ্যে এল পোস্ত ছবির ট্রেলার। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ছবি পোস্ত। দাদু-ঠাকুমা আর নাতির সম্পর্কের কিছু অমূল্য টুকরো ক্যামেরবন্দি করছেন পরিচালক। সকলকেই পৌছে দেবে নিজেদের ছোটবেলায়। শান্তিনিকেতনের পটভূমিকায় পেরেন্টিংয়ের এই গল্প হতেই পারে আপনার-আমার জীবনের ছবি। ছবির ট্রেলার লঞ্চে এসে জানালেন পরিচালকদ্বয়।

ছবির শুটিংয়ের সময় নিজের চোখের জল ধরে রাখতে পারেন নি লিলি চক্রবর্তী। এতটাই স্পর্শকাতর ছবির বিষয় যে ট্রেলারের শেষ দৃশ্যে সত্যি সত্যিই কেঁদে ফেলেছিলেন তিনি। ছবির কেন্দ্রীয় চরিত্র পোস্তর কাস্টাডি কে নেবেন তা নিয়েই বাবা ছেলের দ্বন্দ, এখন ঘরে ঘরে এই ছবি। কতটা প্রাসঙ্গিক এই বিষয়,  জানালেন যীশু ও মিমি। ছবির মুক্তি ১২ মে।  এখন বেলাশেষে, প্রাক্তনের মতো এই  ছবিও দর্শকের প্রত্যাশা পূরণ করতে পারে কিনা সেটাই দেখার।

ইডেনে আজ লড়াই কলকাতার ব্যাটিং বনাম হায়দরাবাদের বোলিংয়ের

.