বেফিকরে সিনেমা কোন সিনেমার ধাঁচে তৈরি জানেন

ছবির বেশিরভাগ শ্যুটিংই হয়েছে প্যারিসে। তাই আইফিল টাওয়ারের নীচেই মুক্তি পেল বেফিকরে ছবির ট্রেলার। ইতিমধ্যেই ২কোটির কাছাকাছি ভিউ হয়ে গিয়েছে ট্রেলারের।

Updated By: Oct 17, 2016, 10:08 AM IST
বেফিকরে সিনেমা কোন সিনেমার ধাঁচে তৈরি জানেন

ওয়েব ডেস্ক: ছবির বেশিরভাগ শ্যুটিংই হয়েছে প্যারিসে। তাই আইফিল টাওয়ারের নীচেই মুক্তি পেল বেফিকরে ছবির ট্রেলার। ইতিমধ্যেই ২কোটির কাছাকাছি ভিউ হয়ে গিয়েছে ট্রেলারের।
প্যারিসে আইফিল টাওয়ারের নীচে আনুষ্ঠানিকভাবে প্রকাশ পেল বেফিকরে ছবির ট্রেলার। আর এই অনুষ্ঠানে অমিতাভ বচ্চন ও শাহরুখ খানের সঙ্গে তুলনা করা হল রণবীর সিংয়ের।

আরও পড়ুন- এবার শীতে বলিউডের 'উষ্ণতম' সিনেমার পোস্টার রিলিজ (ছবিতে)

ছবির প্রথম গান মুক্তির পরই বোঝা গিয়েছিল এই ছবি এক অন্য দিগন্ত খুলে দেবে দর্শকের সামনে। যশরাজ ফিল্মসের প্রযোজনায় এই ছবি নিয়েই আদিত্য চোপড়া ফিরলেন পরিচালনায়। রণবীর সিং ও বনি কাপুর অভিনীত এই ছবির ট্রেলার মুক্তি পাওয়ার ২৪ ঘণ্টার মধ্যেই ইউটিউবে এক কোটি ভিউ ছাপিয়ে যায়।নেভি ব্লু সুট আর অফ শোল্ডার লং গাউনে হাজির নতুন জুটি রণবীর ও বনি।ছবির মূল বিষয় "নো স্ট্রিং অ্যাটাচড রিলেশনশিপ'। এর আগে ২০০৫ এ মুক্তি পায় নীল অ্যান্ড নিকি।  আর এই ছবিও কিছুটা এই ধাঁচেই তৈরি বলে মনে করছেন চিত্র সমালোচকেরা।

আরও পড়ুন- বিনোদনের সব খবর

ট্রেলারে অনস্ক্রিন কাপল ধর্ম-শায়রা ওরফে রণবীর ও বনির রসায়ন দেখলে কে বলবে এই প্রথমবার জুটি বাঁধলেন তাঁরা। প্রথম মুক্তিপ্রাপ্ত গান লবো কা কারোবার এ পাপনের মনমুগ্ধকর কন্ঠ ও পরিচালকের চিত্রায়ন মন ছুঁয়ে গেছে দর্শকের। পাশাপাশি ছবি ঘিরে  কৌতুহলও বাড়িয়েছে।  ডিসেম্বরেই মুক্তি পাচ্ছে এই ছবি।

.