হিট হলেও, সুপারহিটের তকমা দেওয়া গেল না বেফিকরেকে

বেশ কয়েক বছর পর পর্দায় ফিরলেন আদিত্য চোপড়া। হিট হলেও, সুপারহিটের তকমা দেওয়া গেল না বেফিকরেকে। রণবীর সকলের প্রশংসা কুড়ালেও, বানি মন জয় করতে পারল না তাঁর প্রথম ছবিতে।

Updated By: Dec 15, 2016, 02:58 PM IST
হিট হলেও, সুপারহিটের তকমা দেওয়া গেল না বেফিকরেকে

ওয়েব ডেস্ক : বেশ কয়েক বছর পর পর্দায় ফিরলেন আদিত্য চোপড়া। হিট হলেও, সুপারহিটের তকমা দেওয়া গেল না বেফিকরেকে। রণবীর সকলের প্রশংসা কুড়ালেও, বানি মন জয় করতে পারল না তাঁর প্রথম ছবিতে।

মেয়ে আদিরার জন্মদিনের দিনই বেফিকরে ছবির মাধ্যমে বড়পর্দায় ফিরলেন আদিত্য চোপড়া। বেশ কয়েক মাস জুড়েই জল্পনার কেন্দ্রে ছিলেন রণবীর সিং আর বানি কাপুর। প্রচারেও কোনওরকম খামতি রাখেন নি পরিচালক। বেফিকরে জীবন কাটানোই ছিল রণবীর সিং ওরফে ধরম ও বানি কাপুর ওরফে শায়রার উদ্দেশ্য। তবে তাঁদের প্রেমে কেমিস্ট্রির ছিটেফোঁটাও পাওয়া গেল না ছবিতে। কমেডি এলিমেন্ট-ও নেহাতই কম ছিল না। ছবির গানও বেশ পছন্দ করেছিলেন দর্শক। তবুও বেফিকরে দর্শকের মধ্যে সেইভাবে সাড়া জাগাতে পারল না। রণবীর তাঁর অভিনয়ের জন্য প্রশংসা কুড়োলেও বানি কাপুর দর্শকের মন জয় করতে পারলেন না।

শুক্রবার অর্থাত্‍ ছবির প্রথম দিনের কালেকশন ১০.৩৬ কোটি। দ্বিতীয় দিন অর্থাত্‍ শনিবারের কালেকশন ১১.৬০ কোটি, আর রবিবার বক্স অফিস কালেকশন সবচেয়ে বেশি-১২.৪০ কোটি। প্রথম সপ্তাহের শেষে বেফিকরে ছবির বক্স অফিস কালেকশন ৩৪.৩৬ কোটি। চিত্র সমালোচকদের মতে ছবি যেটুকু ব্যবসা দিচ্ছে তা রণবীরের জন্যই। তাই নিজের ১০০ শতাংশ দেওয়ার পর একটু মন খারাপ নিয়েই টুইট করে দর্শককে ধন্যবাদ জানিয়েছেন রণবীর। নিজেও বলেছেন তিনি সবসময়ই দর্শককে আনন্দ দিতে চেয়েছেন। আর তাঁর ফ্যানদের ভালবাসা তাঁর স্বপ্নকে সত্যি করেছে। তবে সবে তো প্রথম সপ্তাহ, দেখা যাক দ্বিতীয় সপ্তাহে ১০০ কোটির ক্লাবে বেফিকরের নাম ওঠে কি না!

 আরও পড়ুন, জীবনের প্রথম ট্যাটু এই নারীকেই উত্সর্গ করলেন সুশান্ত সিং রাজপুত

.