'আমায় ধর্ষণ করে খুনের চেষ্টা হয়েছে, মা আমায় বাঁচান',শেখ হাসিনাকে লেখা পরীমণির খোলা চিঠি

সাংবাদিক সম্মেলনে বিস্ফোরক বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 14, 2021, 05:27 PM IST
'আমায় ধর্ষণ করে খুনের চেষ্টা হয়েছে, মা আমায় বাঁচান',শেখ হাসিনাকে লেখা পরীমণির খোলা চিঠি

নিজস্ব প্রতিবেদন: বিস্ফোরক বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি (Pori Moni)। সাংবাদিক সম্মেলন করে কাঁদতে কাঁদতে এই নায়িকা জানান-'আমি যদি মরে যাই জানবেন আমায় মেরে ফেলা হয়েছে, আমি আত্মহত্যা করতে পারি না'। এরপরই ঝড় উঠেছে সোশ্য়াল মিডিয়ায়।

আরও পড়ুন: কাছে নেই Priyanka, রোাম্যান্টিক পোস্টে ভালোবাসা প্রকাশ Nick Jonas-র

ধর্ষণ হওয়ার হাত থেকে কোনওরকমে বেঁচেছেন ঢালিউডের এই অভিনেতা। মৃত্যুও হতে পারত তাঁর। সোশ্য়াল মিডিয়ায় স্টেটাস দিয়েছিলেন নিজেই। এরপর বাড়িতেই ডাকেন সাংবাদিক সম্মেলন। গত ১০ জুন রাতে পরিমণি তাঁর বন্ধু অমিত ও ফ্যাশন ডিজাইনার জিমির সঙ্গে ঢাকা বোট ক্লাবে গিয়েছিলেন অভিনেতা। রাত তখন ১২ টা হবে। সেই বোট ক্লাবের সভাপতি নাশেরিও মাহমুদ নামক ব্যক্তি পরীমণিকে অ্যালকোহল ড্রিঙ্ক অফার করেন। একপ্রকার জোরও করেন সেই ব্যক্তি। নায়িকা না বলায় তাঁর উপর চরাও হন ওই ব্যক্তি, চর মারেন, ধর্ষণ কারার চেষ্টা করেন, প্রাণে মেরে ফেলারও চেষ্টা করা হয়, এমনটাই দাবি করেছেন অভিনেতা।

 

এই ভয়ঙ্কর ঘটনা ঘটার পর কোনওক্রমে সেখান থেকে বেরিয়ে আসেন পরীমণি, থানায় গিয়ে অভিযোগ করলে তাঁর লিখিত কোনও অভিযোগ নেওয়া হয় নি। কারণ  ঢাকা বোট ক্লাবের সভাপতি পুলিসের অফিসারদের ঘনিষ্ঠ এক ব্যক্তি। উপায় না পেয়ে তিনি বংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খোলা চিঠি দিয়েছেন ঢালিউডের এই অভিনেতা। অত্যন্ত ভয়ে দিন কাটাচ্ছেন তিনি। তার মতে সাংবাদিক সম্মেলন করে সবাইকে সবটা জানানোর পর তাঁকে প্রাণে মেরে দিতে পারেন ওই ব্য়ক্তি। তাই তাঁকে যেন রক্ষা করা হয়। তিনি চিঠিতে লিখেছেন -'আমার আপনাকে দরকার মা। আমার এখন বেঁচে থাকার জন্য আপনাকে দরকার মা। 
মা আমি বাচঁতে চাই। আমাকে বাঁচিয়ে নাও মা'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.