Badshah-Mrunal Dating: ম্রুণালের প্রেমে মশগুল বাদশা! ভাইরাল ভিডিয়ো নিয়ে মুখ খুললেন জনপ্রিয় ব়্যাপার...

Badshah-Mrunal Dating: সোমবার সোশ্যাল মিডিয়ায় বাদশা এবং ম্রুণাল ঠাকুরকে একে অপরের হাত ধরে একই গাড়িতে দীপাবলির পার্টি থেকে বেরনোর ভিডিও প্রকাশ্যে আসে। সেই ভিডিয়ো থেকেই শুরু হয়েছে গুঞ্জন। তবে সত্যিই কি তাঁরা একে অপরকে ডেট করছেন নাকি ছবির পেছনের গল্প অন্য কিছু? এবার এই বিষয়ে মুখ খুললেন বাদশা।  

Updated By: Nov 14, 2023, 03:26 PM IST
Badshah-Mrunal Dating: ম্রুণালের প্রেমে মশগুল বাদশা! ভাইরাল ভিডিয়ো নিয়ে মুখ খুললেন জনপ্রিয় ব়্যাপার...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার হাতে হাত রেখে দিওয়ালি পার্টিতে ফ্রেমবন্দি হয়েছিলেন জনপ্রিয় ব়্যাপার বাদশা(Badshah) ও অভিনেত্রী ম্রুণাল ঠাকুর(Mrunal Thakur)। নেটপাড়ায় ঝড়ের গতিতে ভাইরাল সেই ছবি। সেই ছবি দেখে প্রায় সকলেই অনুমান করেন যে বাদশা এবার ম্রুণালের প্রেমে পড়েছেন। ছবি অন্তত তাই জানান দিচ্ছিল। তবে সত্যিই কি তারা একে অপরকে ডেট করছেন নাকি ছবির পেছনের গল্প অন্য কিছু? এবার এই বিষয়ে মুখ খুললেন বাদশা।

আরও পড়ুন- Kali Puja 2023 | Mick Jagger: 'জয় কালী মা'! দেবীর চরণে মিক, কলকাতায় কিংবদন্তি রক শিল্পী

সোমবার এক্স হ্যান্ডেলে বাদশা লেখেন যে ‘ইন্টারনেটকে হতাশ করার জন্য দুঃখিত’। বাদশার এই বক্তব্য যে তাঁর ও ম্রুণালের সম্পর্ক নিয়ে লেখা তা আর বলার অপেক্ষা রাখে না। বাদশা লেখেন, ‘আবারও ইন্টারনেটকে হতাশ করার জন্য দুঃখিত, আপনারা যেরকম ভাবছেন, ব্যাপারটা সেরকম নয়।’ যদিও বাদশা খোলসা করেননি যে কোন বিষয়ে তিনি এই কথা লিখেছেন।

বাদশার আসল নাম আদিত্য প্রতীক সিং সিসোদিয়া, এর আগে জেসমিন মাসিহকে বিয়ে করেছিলেন তিবি। ২০১৭ সালের জানুয়ারি মাসে জন্মগ্রহণ করে তাদের মেয়ে জেসেমি গ্রেস মসিহ সিং ।'ইন্ডিয়াজ গট ট্যালেন্ট'-এ বিচারকদের প্যানেলে শিল্পা শেট্টি ও কিরণ খেরের সঙ্গে দেখা যায় তাঁকে।

আরও পড়ুন- Euphoria-Fossils: কলকাতায় এক মঞ্চে ইউফোরিয়া-ফসিলস, সঙ্গে বাংলাদেশের শিল্পীরাও, অবিশ্বাস্য টিকিটের দাম!

অন্যদিকে সম্প্রতি ম্রুণালকে ঈশান খট্টরের সঙ্গে 'পিপ্পা' ছবিতে দেখা গিয়েছে। ব্রিগেডিয়ার বলরাম সিং মেহতার লেখা বই 'দ্য বার্নিং চ্যাফিজ'-এর ওপর ভিত্তি করে এই ছবি তৈরি করেছেন রাজা কৃষ্ণ মেনন। এতে আরও অভিনয় করেছেন প্রিয়াংশু পাইনিউলি ও সোনি রাজদান।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.