Akshay Kumar| Tiger Shroff: মঞ্চে অক্ষয়-টাইগার, ধেয়ে এল চটি-জুতো...

Bade Miyan Chote Miyan: সম্প্রতি বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ লখনউয়ের প্রচারের অনুষ্ঠানে ভিড় সামলাতে লাঠিচার্জ করতে হল উত্তর প্রদেশ পুলিসকে। প্রিয় তারকাকে দেখতে গিয়ে চটি জুতো ছুঁড়তে শুরু করে একদল। কেউ আবার ভাঙল ব্যারিকেড। পরিস্থিতি এমন হাতের বাইরে চলে গেল যে মাঝপথেই শো ছেড়ে বেরিয়ে গেলেন দুই তারকা। 

Updated By: Feb 27, 2024, 06:00 PM IST
Akshay Kumar| Tiger Shroff: মঞ্চে অক্ষয়-টাইগার, ধেয়ে এল চটি-জুতো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অমিতাভ বচ্চন ও গোবিন্দার জনপ্রিয় ফিল্ম ফ্র্যাঞ্চাইজি বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ(Bade Miyan Chote Miyan)। এই ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবিতে দেখা যাবে অক্ষয় কুমার(Akshay Kumar) ও টাইগার শ্রফকে(Tiger Shroff)। ইতোমধ্যেই টিজারে তাঁরা মন কেড়েছেন দর্শকের। তবে এবার তাঁদের জনপ্রিয়তায় তৈরি হল ধুন্ধুমার পরিস্থিতি। 

আরও পড়ুন- Iman Chakraborty: সরাসরি রিয়্যালিটি শোয়ের অডিশন পর্বে পৌঁছে যাবার সুবর্ণ সুযোগ, নয়া উদ্যোগ ইমনের...

সম্প্রতি বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ লখনউয়ের প্রচারের অনুষ্ঠানে ভিড় সামলাতে লাঠিচার্জ করতে হল উত্তর প্রদেশ পুলিসকে। সোমবার অক্ষয় কুমার ও টাইগার শ্রফ লখনউতে ছবির প্রচারে গিয়েছিলেন। প্রিয় তারকাকে এক ঝলক দেখার জন্য ভক্তদের ভিড় জমতে দেখে অবাক হওয়ার কিছু নেই। তবে সেই ইভেন্টের একটি ভিডিয়োতে দেখা যায়, শীঘ্রই আনন্দের সমাবেশ অন্য রূপ নেয়। সমর্থকদের ভিড়ের মধ্যে চপ্পল ছুড়তে দেখা যায় এবং প্রায় পদপিষ্ট হওয়ার অবস্থা হয়ে ওঠে। ।

ভিডিয়োতে দেখা যায়, উত্তেজিত জনতার ওপর লাঠিচার্জ করার আগে জনতাকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করছে উত্তর প্রদেশ পুলিশ। ভিড়ের মধ্যে দুর্ব্যবহার বন্ধ করতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে তাঁরা। ভিড় থেকে নিরাপদ দূরত্বে ছিলেন অক্ষয় ও টাইগার। 

এক সর্বভারতীয় সংস্থার দাবি, এই ঘটনায় কয়েকজন আহত হয়েছেন। যদিও পুলিশ এই অভিযোগ অস্বীকার করেছে। অনুষ্ঠানে অংশ নেওয়া জনসংযোগের এক প্রতিনিধি জানান, তারকারা তাদের দিকে পণ্য ছুড়তে শুরু করার পর উত্তেজিত জনতা নিয়ন্ত্রণের বাইরে চলে যায়।

অনুষ্ঠানের আয়োজক পিআর কোম্পানির প্রতিনিধি আনন্দ কৃষ্ণ বলেন, ভক্তদের দিকে কিছু উপহার ছুঁড়ে দেয় তারকারা। তাদের দিকে ছুঁড়ে দেওয়া জিনিসগুলি ধরার জন্য ঝাঁপিয়ে পড়ে, যা তাদের আটকে রাখার জন্য ব্যারিকেড ভেঙে দেয়। আয়োজক কমিটির সঙ্গে যুক্ত এক ব্যক্তি বলেন, নির্ধারিত সময়ের অনেক আগেই অভিনেতারা শোয়ের মাঝপথে চলে যান।

আরও পড়ুন- Aanchal Tiwari Death: ভয়াবহ দুর্ঘটনায় দুমড়েমুচড়ে গেল গাড়ি, প্রাণ হারালেন 'পঞ্চায়েত'-খ্যাত অভিনেত্রী সহ ৯...

'বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ' ছবিতে অক্ষয় কুমার ও টাইগার শ্রফ সেনার চরিত্রে অভিনয় করেছেন। এই জুটি ছাড়াও রয়েছেন পৃথ্বীরাজ সুকুমারন, মানুষী চিল্লার, সোনাক্ষী সিনহা, আলিয়া এফ, রনিত রায় প্রমুখ। আলি আব্বাস জাফরের পরিচালনায় ছবিটি প্রযোজনা করছে পূজা এন্টারটেইনমেন্ট ও এএএক্স ফিল্মস।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.