'বলিউডের সেক্সি মম', ক্যামেরার সামনে স্বমহিমায় করিনা

মাতৃত্ব কখনই কাজে বাঁধা হয়ে দাঁড়ায় না বলিউড কুইনদের জন্য। বরং প্রেগনেন্সি গ্লোতে নায়িকারা হয়ে ওঠেন আরো স্নিগ্ধ, মোহময়ী। তাই তো চোখ ফোটার আগেই সন্তানদের সর্বসমক্ষে তুলে ধরতে পিছপা হন না সেক্সি মমেরা। বেবি বাম্প নিয়ে নায়িকাদের ফোটো তেমনই বার্তা দেয়।

Updated By: Jul 19, 2016, 04:39 PM IST
'বলিউডের সেক্সি মম', ক্যামেরার সামনে স্বমহিমায় করিনা

ওয়েব ডেস্ক: মাতৃত্ব কখনই কাজে বাঁধা হয়ে দাঁড়ায় না বলিউড কুইনদের জন্য। বরং প্রেগনেন্সি গ্লোতে নায়িকারা হয়ে ওঠেন আরো স্নিগ্ধ, মোহময়ী। তাই তো চোখ ফোটার আগেই সন্তানদের সর্বসমক্ষে তুলে ধরতে পিছপা হন না সেক্সি মমেরা। বেবি বাম্প নিয়ে নায়িকাদের ফোটো তেমনই বার্তা দেয়।

বেবি বাম্প। মায়ের পেটেই সন্তানদের জনসমক্ষে আনার ট্রেন্ড শুরু বিদেশেই। সন্তান সম্ভবাদের শারীরিক বিবর্তন সমাজের সামনে তুলে ধরাকে ভারতীয়দের খুব একটা সমর্থন করত না। কিন্তু যুগের হাওয়ায় বদলেছে অনেক কিছুই। বলিউডের এই চল, বদল এনেছে অনেকের দৃষ্টিভঙ্গিতে। এবার পালা করিনা কাপুর খানের। তিনি গর্ভবতী। আর গর্বের সঙ্গেই তাঁর মাতৃত্বের চিহ্নকে হাজির করছেন জনসমক্ষে। সলোয়ার কামিজ হোক বা জিন্স টপ, তাঁর উঁচু পেটটি জানান দিচ্ছে আর কিছুদিনেই তাঁকে মা বলে ডাকবে তাঁর আদরের ছোট্ট বেবি। কাপুর পরিবারের লাডলি, সাহসী এই নায়িকা নিজের মতামতকে গুরুত্ব দিয়ে বলিউডে রাজ করেছেন। হয়েছেন পতৌদি ঘরনি। তাই বেবি বাম্পকে নিয়ে তিনি যে সাহসী হবেন, সেটা তো জানাই। তবে তিনিই প্রথম নন।

করিনার এর আগেও এই ভাবেই বেবি বাম্প নিয়ে ক্যামেরার সামনে স্বমহিমায় ধরা দিয়েছেন ঐশ্বর্য রায় বচ্চন। দেখা মিলেছে শিল্পা শেঠিরও। অক্ষয় কুমারের স্ত্রী এবং একসময়ের নায়িকা টুইঙ্কল খান্নাও বিশ্বাসী ছিলেন না রাখঢাকে। মাতৃত্বের অনুভূতিই যে বিশেষ তৃপ্তি দিয়েছিল তাকে, ভালই বোঝা গেছিল গর্ভবতী লারা দত্তাকে দেখে। এই সময়, নিজেকে ফিট রাখার হাল্কা টিপসও দিয়েছিলেন তিনি। স্বামীর সঙ্গে সম্পর্কের তিক্ততা সরিয়ে, সন্তানকে নিয়ে বড্ড আবেগপ্রবণ করিনা কাপুর। গর্ভাবস্থতাতেই বুঝিয়েছিলেন সেটা। এছাড়াও জেনেলিয়া ডি'সুজা, অমৃতা আরোরা, সেলিনা জেটলির বেবি বাম্পের ছবি লাইমলাইটে এসেছে। তবে এই অবস্থাতে নিজেকে উজার করেছেন কঙ্কণা সেন শর্মা। বিভিন্ন সময়, বিভিন্ন পোজে ধরা দিয়েছিলেন কোকো। আসলে, বাঙালী মায়েরা যে সন্তানদের চোখে হারায়, বুঝিয়েছিলেন অপর্ণা কন্যা।  

.