অনুষ্কা শেঠ্ঠি নন, জানেন ‘সাহু’ ছবিতে প্রথমে কোন বলিউড নায়িকাকে ভাবা হয়েছিল?

বাহুবলী ১ এবং বাহুবলী ২ ছবিতে অভিনয় করার পর অভিনেতা প্রভাসের জনপ্রিয়তা তুঙ্গে। তিনি এখন সারাদেশের মধ্যে জনপ্রিয়তম অভিনেতাদের মধ্যে একজন। বাহুবলী তাঁকে এতটাই জনপ্রিয়তা এনে দিয়েছে। বলাই বাহুল্য বাহুবলী-র দুটি পার্টেই তিনি অসাধারণ অভিনয় করেছেন।

Updated By: Jul 1, 2017, 04:37 PM IST
অনুষ্কা শেঠ্ঠি নন, জানেন ‘সাহু’ ছবিতে প্রথমে কোন বলিউড নায়িকাকে ভাবা হয়েছিল?

ওয়েব ডেস্ক: বাহুবলী ১ এবং বাহুবলী ২ ছবিতে অভিনয় করার পর অভিনেতা প্রভাসের জনপ্রিয়তা তুঙ্গে। তিনি এখন সারাদেশের মধ্যে জনপ্রিয়তম অভিনেতাদের মধ্যে একজন। বাহুবলী তাঁকে এতটাই জনপ্রিয়তা এনে দিয়েছে। বলাই বাহুল্য বাহুবলী-র দুটি পার্টেই তিনি অসাধারণ অভিনয় করেছেন।

জানেন ৭ দিনে কত কোটির ব্যবসা করল সলমন খানের ‘টিউবলাইট’?

বাহুবলী-র প্রথম ভাগে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন তামান্না ভাটিয়া। এবং বাহুবলী ২ –তে তাঁর বিপরীতে অভিনয় করেছেন অনুষ্কা শেঠ্ঠি । বাহুবলী এবং দেবসেনা –র জুটিকে খুবই পছন্দ করেছে দর্শকেরা। তাই প্রভাসের পরবর্তী ছবি ‘সাহু’-তেও তাঁর বিপরীতে দেখা যেতে চলেছে দেবসেনা অনুষ্কা শেঠ্ঠিকে। তবে জানেন কি, সাহু ছবিতে প্রধান নায়িকার চরিত্রে অনুষ্কা শেঠ্ঠি অভিনয় করলেও ছবি নির্মাতাদের প্রথম পছন্দ তিনি ছিলেন না। ছিলেন এক বলিউড ডিভা । জানেন তিনি কে?

মাতৃত্ব অসাধারণ একটা অভিজ্ঞতা: আয়েশা টাকিয়া

সূত্রের খবর, সাহু ছবিতে প্রভাসের বিপরীতে অভিনয় করার জন্য ছবি নির্মাতাদের প্রথম পছন্দ ছিলেন বলিউড ডিভা সোনম কাপুর । হ্যাঁ, ঠিকই পড়েছেন। সোনম কাপুরকেই প্রভাসের বিপরীতে প্রথম পছন্দ ছিল ছবি নির্মাতাদের। কিন্তু কোনও কারণবশত ছবি নির্মাতাদের সঙ্গে সোনম কাপুরের কাজ করা হয় না। তাঁর জায়গায় আসেন অনুষ্কা শেঠ্ঠি । প্রসঙ্গত, শোনা গিয়েছিল ওই চরিত্রের জন্য নায়িকা দৌড়ে বলিউডের  শ্রদ্ধা কাপুর , দিশা পাটানিরাও ছিলেন।

.