এবার কি তবে টেলিভিশনেও দেখা যাবে বাহুবলী?

ভারতীয় সিনেমায় দীর্ঘদিন দৃষ্টান্ত হয়ে থাকবে বাহুবলী। একের পর এক রেকর্ড গড়ছে আর সেটাই আবার নিজে ভাঙছে বাহুবলী। এসএস রাজামৌলির বাহুবলী ইন্টারেনেটে একের পর এক রেকর্ড তো করেইছে। শুধু সিনেমার পর্দা কিংবা ইন্টারনেটেই বা বাহুবলীর পেশী শক্তি দেখানোর শেষ কোথায়? ছাপার অক্ষরে বই প্রকাশ হয়েছে বাহুবলীর। আপনার যদি এতেই চোখ কপালে ওঠে, তাহলে বলতেই হচ্ছে যে, এখনও অনেক কিছু বাকি।

Updated By: Apr 1, 2017, 03:13 PM IST
 এবার কি তবে টেলিভিশনেও দেখা যাবে বাহুবলী?

ওয়েব ডেস্ক: ভারতীয় সিনেমায় দীর্ঘদিন দৃষ্টান্ত হয়ে থাকবে বাহুবলী। একের পর এক রেকর্ড গড়ছে আর সেটাই আবার নিজে ভাঙছে বাহুবলী। এসএস রাজামৌলির বাহুবলী ইন্টারেনেটে একের পর এক রেকর্ড তো করেইছে। শুধু সিনেমার পর্দা কিংবা ইন্টারনেটেই বা বাহুবলীর পেশী শক্তি দেখানোর শেষ কোথায়? ছাপার অক্ষরে বই প্রকাশ হয়েছে বাহুবলীর। আপনার যদি এতেই চোখ কপালে ওঠে, তাহলে বলতেই হচ্ছে যে, এখনও অনেক কিছু বাকি।

আরও পড়ুন জয়পুরে দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি বলিউড অভিনেতা জীতু ভার্মা

কারণ, এসএস রাজামৌলির ইঙ্গিত অনুযায়ী খুব শীঘ্রই হয়তো টেলিভিশন সিরিজও হতে চলেছে বাহুবলী। তবে, এসএস রাজামৌলি পরিষ্কার করে বলেছেন, 'যেমন টেলিভিশন সিরিজ মানুষ দেখে অভ্যস্ত, বাহুবলী মোটেও তেমন হবে না। বড়জোড় ১২ থেকে ১৩ পর্বের মধ্যে শেষ হয়ে যাবে। দর্শকের জন্য থাকবে টানটান উত্তেজনা। যাতে কোনওমতেই কেউ একটি পর্বও মিস না করতে পারে।'

আরও পড়ুন  সোনাক্ষী সিনহার মা কার ভক্ত জানেন?

.