Azmeri Haque Badhon: ভিসার বাঁধনে আটক পদ্মাপারের নায়িকার ভারতে আসা, জোড়া আবেদনেও গলছে না বরফ!

Azmeri Haque Badhon: বাংলাদেশি অভিনেত্রী আজমেরী হক বাঁধন দুই বাংলা ছাড়াও হিন্দি ছবিতেও কাজ করেছেন বাঁধন। জানা গিয়েছে,  ভারতে যাওয়ার চেষ্টা করছেন বাঁধন। এমনকি দুবার ভিসার জন্য আবেদন করেন অভিনেত্রী। কিন্তু পাননি।

Updated By: Mar 4, 2024, 08:25 PM IST
Azmeri Haque Badhon: ভিসার বাঁধনে আটক পদ্মাপারের নায়িকার ভারতে আসা, জোড়া আবেদনেও গলছে না বরফ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশি অভিনেত্রী আজমেরী হক বাঁধন দুই বাংলা ছাড়াও হিন্দি ছবিতেও কাজ করেছেন বাঁধন। এপার-ওপার উভয় বাংলাতে অভিনেত্রীর বেশ নামডাক। কর্মসূত্রের জন্য প্রায়শই তাঁকে এপার-ওপার বাংলা যাওয়া আসা করতে হয়। তবে হঠাৎই ভারতে যাওয়ার জন্য ভিসা পাচ্ছেন না বাঁধন। কিন্তু কেন?

জানা গিয়েছে, অভিনেত্রী 'খুফিয়া' ছবির কাজ শেষ। সেই কাজ সেরে ভারতে যাওয়ার চেষ্টা করেন তিনি। এমনকি দুবার ভিসার জন্য আবেদন করেন অভিনেত্রী। কিন্তু পাননি। সম্প্রতি বেঙ্গালুরু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের এশিয়া সিনেমা প্রতিযোগিতা বিভাগের পাঁচ জুরির মধ্যে একজন হওয়ার আমন্ত্রণ পেয়েছেন বাঁধন।

আরও পড়ুন: Mimi Chakraborty: দুবাইয়ের হাসপাতালে ভর্তি মিমি! কিন্তু কেন?

সেই জুরির আসনে বসার জন্য তিনি ভারতে আসতে চাইছেন। জানা গিয়েছে, প্রতিযোগিতার চেয়ারপার্সন রুশ শিক্ষাবিদ নিনা কোচলেইভা। বাঁধনের পাশাপাশি অন্য জুরিদের মধ্যে আছেন ভারতীয় সাংবাদিক, লেখক ও চলচ্চিত্র পরিচালক এন এস শংকর, স্পেনের চলচ্চিত্র সমালোচক  রোশানা জি আলোনসো এবং যুক্তরাজ্যের নির্মাতা ক্যারি রাজন্দর সাহনি। এই উৎসবে ১৫ টি বিভাগে ৫০ টির বেশি দেশের ২০০ টি সিনেমা দেখানো হবে।

আরও পড়ুন:  Aaradhya Bachchan: যেন অবিকল ঐশ্বর্য! আরাধ্যার নতুন লুকে থ নেটপাড়া...

এই অনুষ্ঠানটি ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে গিয়েছে। ভিসা জটিলতার কারণে এখনও সেখানে পৌঁছতে পারেননি অভিনেত্রী বাঁধন। জানা গিয়েছে, ২৭ ফেব্রুয়ারি থেকে তিনি ভিসার জন্য চেষ্টা চালিয়েছেন। আয়োজকদের সঙ্গে তাঁর নিয়মিত যোগাযোগ রয়েছে। অনুষ্ঠান শেষ ৭ মার্চ।

অভিনেত্রীকে শেষবার দেখা গিয়েছিল বলিউডের অভিনেত্রী তব্বুর সঙ্গে 'খুফিয়া' ছবিতে। ২০১০ সালের ৮ সেপ্টেম্বর মাশরুর সিদ্দিকীকে বিয়ে করেছিলেন বাঁধন। কিন্তু দাম্পত্য জীবনের মাত্র চার বছর পরই ভেঙে যায় সেই সম্পর্ক। এর পর গত ৯ বছর ধরে একমাত্র মেয়ে সায়রাকে নিয়ে মা-বাবার সঙ্গে থাকেন বাঁধন।

২০২১ সালে কান চলচ্চিত্র উৎসবে সকলের নজর এসেছিলেন অভিনেত্রী।  বাংলাদেশের ছবি ‘রেহানা মরিয়ম নূর’-এর প্রিমিয়ার হয়েছিল। কানের রেড কার্পেটে হেঁটেছিলেন তিনি। অভিনেত্রীর পরনে দেখা যায়, বাংলাদেশের ঐতিহ্যবাহী জামদানি শাড়ি। ছবি নেটমাধ্যমে ব্যাপকভাবে শেয়ার হয়। নেটিজেনরা একেবারে মুগ্ধ হয়ে পড়ে অভিনেত্রীকে দেখে। 

এরপরে বাংলার ছবির পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের 'রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি' ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে দেখা যায়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.