Mimi Chakraborty: দুবাইয়ের হাসপাতালে ভর্তি মিমি! কিন্তু কেন?

Mimi Chakraborty: দুবাইয়ে গিয়ে মিমি তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে হাসপাতালের ফর্মের ছবি পোস্ট করেন। মিমির পোস্ট দেখে উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। হঠাৎ কী হল তাঁর? তিনি কী অসুস্থ? 

Updated By: Mar 4, 2024, 05:42 PM IST
Mimi Chakraborty: দুবাইয়ের হাসপাতালে ভর্তি মিমি! কিন্তু কেন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিভিন্ন কারনেই শিরোনামে থাকতে দেখা যায় মিমি চক্রবর্তীকে(Mimi Chakraborty)। কিছুদিন তাঁর রাজনৈতিক জীবনের মধ্য়ে সমস্যায় ছিলেন। তবে এবার মিমির সম্পূর্ণ ফোকাস অভিনয় নিয়েই। এমনিতেই তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়ই। সেখানে চোখ ফেললেই দেখা যাবে তাঁর জীবনে কী চলছে। ঠিক সেরকমভাবে দেখা যায়, দিন কয়েক ধরেই দুবাইতে রয়েছেন তিনি। 

দুবাইয়ে গিয়ে অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে হাসপাতালের ফর্মের ছবি পোস্ট করেন। মিমির পোস্ট দেখে উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। হঠাৎ কী হল তাঁর? তিনি কী অসুস্থ? স্বাভাবিকভাবেই এই প্রশ্ন জাগে সকলের মনে। 

আরও পড়ুন: Aaradhya Bachchan: যেন অবিকল ঐশ্বর্য! আরাধ্যার নতুন লুকে থ নেটপাড়া...

ছবিতে হাসপাতালের ফর্মের নীচে দেখা গেল এক ক্যাপশনও। সেখানে মিমি লেখেন, 'ইনটেন্স কাইরোপ্রাকটিক'। এটি একধরণের থেরাপি। যেখানে মেরুদণ্ড, ঘাড় এবং শরীরের অস্থি সংক্রান্ত যেকোনও চিকিৎসার জন্য় ব্যবহার করা হয়। শরীরের বিভিন্ন পেশি এবং হাড়ের সন্ধিস্থলের নানান সমস্যা মুক্তিতে সাহায্য করে এই থেরাপি। 

মনে করা হচ্ছে, কাজের চাপ থেকে ক্লান্ত শরীরকে চাঙ্গা করতেই অভিনেত্রীর এই সিদ্ধান্ত। তবে কিছুক্ষণ আগেই হাসপাতাল থেকে ফিরে পড়েছেন তিনি। আপাতত কলকাতায় ফিরে পড়েছেন বলে অভিনেত্রী নিজেই জানিয়েছেন। এমনকি তিনি সুস্থ আছেন এই কথাও জানিয়েছেন।

আরও পড়ুন: Anant Ambani Wedding: প্রি-ওয়েডেই খরচ ১২৬০ কোটি! চলুন ঘুরে আসা যাক রাজকীয় ভেন্যুতে...

কাজের দিক দিয়ে প্রেমেন্দু বিকাশ চাকীর আলাপ ছবিতে আবিরের সঙ্গে কাজ করছেন মিমি। শুধু তাই নয়, সম্প্রতি অভিনেত্রীর একটি মিজজিক অ্যালবামও মুক্তি পেয়েছে। 

অন্যদিকে রাজনৈতিক জীবনে সাংসদ পদ থেকে ইস্তফা পত্র দিয়েছেন মিমি। দলনেত্রি তা গ্রহণ করলে সংসদে গিয়ে ইস্তফা দেবেন তিনি। যদিও অভিনেত্রীর সূত্রে জানা গিয়েছে যে দলনেত্রি মমতা বন্দ্যোপাধ্যায় সেই ইস্তফা গ্রহণ করেননি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.