Shreyas Talpade: অবশেষে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন শ্রেয়স! কী বললেন অভিনেতার স্ত্রী?

গত বৃহস্পতিবার হঠাৎই শ্যুটিং করার সময় অসুস্থ হয়ে পড়েন শ্রেয়স তালপাড়ে। হৃদরোগে আক্রান্ত হন অভিনেতা। তড়িঘড়ি তাঁকে মুম্বইয়ের আন্ধেরি এলাকার বেলভিউ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন শ্রেয়স।

Updated By: Dec 20, 2023, 09:41 PM IST
Shreyas Talpade: অবশেষে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন শ্রেয়স! কী বললেন অভিনেতার স্ত্রী?

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: গত বৃহস্পতিবার হঠাৎই শ্যুটিং করার সময় অসুস্থ হয়ে পড়েন শ্রেয়স তালপাড়ে (Shreyas Talpade)। হৃদরোগে আক্রান্ত হন অভিনেতা। তড়িঘড়ি তাঁকে মুম্বইয়ের আন্ধেরি এলাকার বেলভিউ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। 

অবশেষে হাসপাতাল থেকে ছাড়া পেলেন শ্রেয়স। এই খবর অভিনেতার স্ত্রী নিজেই জানান। সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করেন তিনি। ক্যাপশনে লেখেন, 'আমার জীবন, শ্রেয়স সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। আমি সবসময় ওঁর সঙ্গে ঝগড়া করতাম যে কোথায় বিশ্বাস করতে হয় আর কোথায় নয় সেটা নিয়ে। আজ আমি আমার সব প্রশ্নের উত্তর পেয়েছি। সর্বশক্তিমান ঈশ্বর। আমাদের এই কঠিন সময়ে তিনি আমাদের সঙ্গে ছিলেন। আমি আর কোনদিন তাঁর অস্তিত্ব নিয়ে প্রশ্ন তুলব না।'

এছাড়াও তাঁর এই বিপদের যারা পাশে ছিলেন, তাদের ধন্যবাদ জানান এই পোস্টে। ফ্যানেদের উদ্দেশে তিনি লেখেন, 'আপনাদের ম্যাসেজগুলি আমাকে শক্তি জুগিয়েছে। আমি হয়তো সকলকে আলাদাভাবে ধন্যবাদ জানাতে পারিনি। তবে সবাইকে অসংখ্য ধন্যবাদ।

আরও পড়ুন:Dunki: দুবাইয়ে ‘ডাঙ্কি’ ফিভার! প্রথমবার ড্রোন শো বুর্জ খলিফায়

বৃহস্পতিবার সন্ধ্যায় 'ওয়েলকাম টু জঙ্গল'-এর শুটিংয়ের পর অস্বস্তি হওয়ার কথা জানান শ্রেয়স। ফেরার পথে জ্ঞান হারান তিনি। বেলা গড়াতেই অসুস্থতা অনুভব করেন। প্রথমে খুব একটা পাত্তা দেননি শ্রেয়স। মনে করেছিলেন শুটিং করে ক্লান্ত। তবে বাড়ি ফেরার পর অস্বস্তি বোধ করতে শুরু করেন। স্ত্রীকেও জানান বিষয়টি। এরপরই দ্রুত অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন:Sameer Wankhede on SRK's Dialogue: ‘বেটে কো হাত...’ শাহরুখের সংলাপ নিম্নরুচির, বিস্ফোরক সমীর ওয়াংখেড়ে

প্রসঙ্গত, অভিনেতাকে আগামীদিনে দেখা যাবে, কঙ্গনার এমারজেন্সি ছবিতে। সেখানে অটল বিহারীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। যদিও, ওয়েলকাম ৩ ছবিতে এক বিরাট স্টারকাস্ট রয়েছে। অক্ষয়-সুনীল এবং পরেশ রাওাল ছাড়াও দেখা যাবে এক ঝাঁক তারকাকে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.