গৃহবন্দি অবস্থায় কে এল রাহুলের শার্ট পরে বসে আথিয়া? প্রশ্ন নেটিজেনদের

কোনও মন্তব্য করেননি আথিয়া 

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 10, 2020, 11:25 AM IST
গৃহবন্দি অবস্থায় কে এল রাহুলের শার্ট পরে বসে আথিয়া? প্রশ্ন নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন : কে এল রাহুলের নাম করে এবার সরাসরি প্রশ্ন ছুড়ে দেওয়া হল আথিয়া শেঠিকে। ক্রিকেটার বন্ধুর শার্ট পরে বসে রয়েছেন সুনীল শেঠির মেয়ে, এমন প্রশ্নই উঠতে শুরু করে বিভিন্ন মহল থেকে।

আরও পড়ুন : করোনা রুখতে ফের দরাজ অক্ষয়, ২৫ কোটির পর ৩ কোটির অনুদান অভিনেতার

বিষয়টি খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন বলিউড অভিনেত্রী আথিয়া শেঠি। যেখানে তাঁকে সাদা রঙের একটি বড় শার্ট পরে বসে থাকতে দেখা যায়। আথিয়ার জামা বেশ সুন্দর বলে ওই ছবির নীচে মন্তব্য করেন কে এল রাহুল। ক্রিকেটারের ওই মন্তব্যের পর থেকেই শুরু হয়ে যায় জোর শোরগোল।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

কেউ কেউ জিজ্ঞাসা করতে শুরু করেন, আথিয়া যে শার্ট পরেছেন, তা নির্ঘাত রাহুলের। কেউ আবার বলতে শুরু করেন, রাহুলই আথিয়াকে ওই শার্টি উপহার দিয়েছেন। আবার কেউ নিশ্চিত হয়ে বলতে শুরু করেন, আথিয়া যা পরে রয়েছেন, সেটা কার রাহুল তা জানেন। সবকিছু মিলিয়ে আথিয়া শেঠির সঙ্গে কে এল রাহুলের সম্পর্ক নিয়ে ফের জোর শোরগোল শুরু হয়ে যায় নেটিজেনদের মধ্যে।

আরও পড়ুন : লন্ডনে যাওয়ায় বাধা, বাবার চাপেই তড়িঘড়ি জয়াকে বিয়ে করেন অমিতাভ!

প্রসঙ্গত আলিয়া ভাটের বন্ধু আকাঙ্খা রঞ্জন কাপুরের সঙ্গে কে এল রাহুলের সম্পর্ক নিয়েও এক সময় জোর শোরগোল শুরু হয়। কিন্তু নিজেকে আথিয়া এবং রাহুলের বন্ধু বলে বার বার দাবি করেন আকাঙ্খা।

.